আপডেট : ২১ মে, ২০১৬ ১৮:৩৭

ক্যান্সারে আক্রান্ত তরুণীর আবদার ফেলতে পারলেন না অমিতাভ

বিনোদন
ক্যান্সারে আক্রান্ত  তরুণীর  আবদার ফেলতে পারলেন না অমিতাভ

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হার্দিকা নামের এক তরুণী, বর্তমানে পুরোদমে চিকিৎসাধীন আছেন তিনি। কিন্তু মরণাপন্ন অবস্থায়ই ক্যান্সার আক্রান্ত হার্দিকা তার এবারের জন্মদিনটি মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে উদযাপনের স্বপ্ন দেখেছিলেন! কিন্তু বলিউডের মেগাস্টারতো সারাক্ষণই একজন ব্যস্ততম মানুষ! তিনি কি একজন মামুলি ভক্তের ডাকে সাড়া দেবেন?

সিনেমার কাহিনীতে হলে হয়তো ভক্তের এমন আবদার মুহূর্তেই পূরণ করে দিতে পারতেন! কিন্তু বাস্তবে? হ্যাঁ। বাস্তবেও একজন মামুলি ভক্তের আবদার রক্ষা করেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন।

দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হার্দিকা নামের এক তরুণী। হাসপাতাল চিকিৎসা চলছে তার। এরইমধ্যে সম্প্রতি তার এবারের জন্মদিনে মেগাস্টা অমিতাভ বচ্চনের সঙ্গে কাটাতে চেয়েছিলেন। আর ক্যান্সার আক্রান্ত এই তরুণী ভক্তের এমন আবদার ফেলতে পারেননি অমিতাভ। ছুটে গেছেন সেই হাসপাতাল। বেশ খানিক সময়ও তার সঙ্গে কাটিয়েছেন। একসঙ্গে কেকও কেটেছেন। আর হার্দিকার সঙ্গে অমিতাভ বচ্চনের কেক কাটার সেই বিশেষ মুহূর্তটি অমিতাভ বচ্চন তার সোশাল সাইটে শেয়ারও করেছেন!

হার্দিকার সঙ্গে কাটানো সময় এবং তার সঙ্গে সাক্ষাতের বিষয়টি জানিয়ে অমিতাভ বচ্চন লিখেন, ক্যান্সারে আক্রান্ত তরুণী হার্দিকা আমার সঙ্গে সাক্ষাতের ইচ্ছে পোষণ করেছিল। আমি তার ইচ্ছে পূরণ করেছি। সে খুবই সুন্দর আর ভদ্র, যদিও তাকে অক্সিজেনের বক্সটি নিয়ে চলতে হচ্ছে। এমনাবস্থায় আমার সঙ্গে সাক্ষাতের স্বপ্ন  ব্যর্থ হলে হয়তো তার জন্য সেটা যন্ত্রণার হত। কিন্তু আমার উপস্থিতি তাকে মুখে হাসি এনে দিয়েছে। আমি তাকে দ্রুত আরোগ্য কামনা করি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এমএইচ

উপরে