আপডেট : ২ এপ্রিল, ২০১৬ ১৮:০৪

মুক্তির প্রথম দিনেই কারিনা-অর্জুনের বাজিমাৎ

বিনোদন ডেস্ক
মুক্তির প্রথম দিনেই কারিনা-অর্জুনের বাজিমাৎ

প্রথমবারের মত ছোট ভাই অর্জুন কাপুরের সঙ্গে একই ছবিতে অভিনয় করলেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী কারিনা কাপুর। তাও স্বামী-স্ত্রীর ভূমিকায়। ভাই-বোনের এমন এক্সপেরিমেন্টাল চরিত্রে অভিনয় ভালোই গ্রহণ করেছে ভারতীয় দর্শক। ফলত তাদের অভিনীত ‘কি এন্ড কা’ মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে দারুণ সূচনা করল!

গতকাল ভারতের প্রায় ১৬০০ থেকে ১৭০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে আর বাল্কির সিনেমা ‘কি এন্ড কা’। অন্যদিকে বিশ্ব ভারতের বাইরের দেশে অন্তত ৫০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। আর মুক্তির প্রথম দিনেই ছবিটি শুধু ভারতেই আয় করেছে ৭.২০ কোটি রুপি!

সর্বমোট ৩৫ কোটি রুপি খরচে নির্মিত ‘কি এন্ড কা’ ছবিতে প্রোডাকশন খরচ ২৫ কোটি রুপি হলেও প্রিন্ট এবং প্রমোশনে প্রায় দশ কোটি রুপি খরচ হয়। সব মিলিয়ে ৩৫ কোটি রুপি খরচ হলেও মুক্তির প্রথম দিনে প্রায় সাড়ে সাত কোটি রুপি আয় করায় ছবিটি সুপার হিট হওয়ার দিকেই এগিয়ে যাচ্ছে বলে মনে করেন ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ।

ছবিতে কারিনা কাপুর একজন কর্পোরেট অফিসার, উচ্চাকাঙ্ক্ষি এক নারী। সকাল বেলা ঘুম থেকে উঠে নাস্তা খেয়ে স্যুট টাই পরে গাড়ি করে অফিসে যান তিনি। আর অন্যদিকে হোমমেকার অর্জুন কাপুর। কারিনার জন্য সকাল বেলা তাকে ঘুম থেকে উঠে নাস্তা তৈরি করতে হয়। রাতের বেলা খাবার নিয়ে অপেক্ষায় থাকতে হয় অফিস থেকে স্ত্রী কখোন ফিরবেন সেজন্য! হ্যাঁ। এমন এক স্যাটায়ারধর্মী গল্পে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করলেন অর্জুন কাপুর ও কারিনা কাপুর।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে