আপডেট : ১৯ ডিসেম্বর, ২০১৫ ১৫:৩০

বিচ্ছেদের খবর উড়িয়ে দিলেন রণবির-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
বিচ্ছেদের খবর উড়িয়ে দিলেন রণবির-ক্যাটরিনা

ভাঙছে রণবীর-ক্যাটরিনার সম্পর্ক। গত দুদিন ধরে এমনই গুজবে কান পেতেছিলেন ভক্তরা। কিন্তু সে গুজবে পানি ঢেলে দিলেন রণবীর ক্যাট জোটি।

গুজবকে উড়িয়ে দিয়ে তারা দুজন নাকি একসঙ্গে নতুন বছর উদযাপনের পরিকল্পনা করছেন বলে ভারতীয় বিনোদনভিত্তিক গণমাধ্যম পিংকভিলাকে জানিয়েছে তাদেরই কাছের এক বন্ধু।

গত কয়েকদিন খবর এসেছিলো, রণবির কাপুর ঝুঁকছেন তার পুরোনো প্রেমিকার দিকে। আর তাতেই নাকি ভীষণ চটেছেন ক্যাটরিনা! রণবিরের সঙ্গে তাই সম্পর্কের ইতি টানছেন ক্যাট।

সম্প্রতি ‘তামাশা’ সিনেমাকে ঘিরে গুজব ছড়িয়ে পড়ে রণবির তার সহঅভিনেত্রী ও পুরনো প্রেমিকা দিপিকার দিকেই নাকি আবার ঝুঁকছেন।

রণবির-ক্যাটরিনার ঘনিষ্ঠ এক বন্ধু বলছেন, “রণবির ক্যাটরিনার সম্পর্কের ভাঙ্গন একেবারেই একটি গুজব। তাদের মধ্যে এধরণের কোনো ব্যাপারই ঘটেনি। এসব খবর মিথ্যা, ভিত্তিহীন।

“রনবির আর ক্যাট দুজনেই এ খবর শুনে হেসেই কুটিকুটি। এ খবর তো আর তাদের জন্য নতুন কিছু না। তাদের মধুর সম্পর্কে কেউ নুন ছিটাতে চাইছে কি? তাহলে তাদের উদ্দেশ্যে তারা দুজনেই বলছেন, উদ্দেশ্য সফল হবে না।”

এর মধ্যেই দুই তারকা নাকি একসঙ্গে নববর্ষ উদযাপনের প্রস্তুতি নিতে শুরু করেছেন। টানা শুটিংয়ের ধকল সামলে দুই তারকাই বেশ লম্বা ছুটিতে যাচ্ছেন বলে জানিয়েছেন ওই বন্ধু।

বিডিটাইমস৩৬৫ ডটকম/জেএস/একে

উপরে