আপডেট : ১৯ ডিসেম্বর, ২০১৫ ১৪:৪৯

অভিষেকেই টপলেস প্রসেনজিৎ-জায়া অর্পিতা

বিনোদন ডেস্ক
অভিষেকেই টপলেস প্রসেনজিৎ-জায়া অর্পিতা

বলিউড অভিষেকের শুরুতেই নাকি টপলেস হতে চলেছেন আরেক বঙ্গললনা অর্পিতা চ্যাটার্জি। বলিউডি পরিচালক অনির ‘শাব’ সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করতে গিয়ে নাকি উর্ধাঙ্গ অবমুক্ত করেছেন তিনি।

টালিগঞ্জ থেকে বলিউডে পর্দাপন করেই বঙ্গললনাদের রগরগে দৃশ্যে অভিনয় করার ব্যাপারটি নতুন কিছু নয়। বিপাশা বসু থেকে শুরু করে তনুশ্রী দত্ত কিংবা হালের স্বস্তিকা মুখোপাধ্যায় সবাই খোলামেলা হয়েই খবরের শিরোনাম হয়েছেন।

কিন্তু ভারতীয় গণমাধ্যমগুলো অর্পিতার খবরকে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছে, কারণ তিনি টালিগঞ্জ-দেবতা প্রসেনজিৎ এর স্ত্রী! গণমাধ্যমগুলো বলছে, অর্পিতার টপলেস হওয়ার খবরে প্রসেনজিৎ নাকি বেশ বিব্রত। কিন্তু সে কথা উড়িয়ে দিয়ে অর্পিতা বলছেন, তিনি কোনো অস্বস্তি ছাড়াই এই চরিত্রে অভিনয় করতে চলেছেন।

অর্পিতা বলছেন, “এটা আসলে তেমন কোনো ঘটনাই না। প্রসেনজিৎ নিজেও জানে যে চিত্রনাট্যে এমনতরো দৃশ্য থাকতেই পারে। এসব ঘটনাকে তিনি সহজভাবেই দেখেন। আমরা কেউ কারও কাজ নিয়ে এত মাথা ঘামাই না।”

অর্পিতা বলছেন, "একটি ব্যাকলেস ছবি কিংবা একটি দৃশ্যের কারণে আমাকে টপলেস হতে হচ্ছে, তার মানে কিন্তু এই না যে পুরো ব্যাপারটি ভীষণ নোংরা।”

গণমাধ্যমের উপরও বেশ চটেছেন অর্পিতা।

“বলিউড সবসময় গুজব ছড়াতেই পছন্দ করে। কিন্তু আপনি তো একটি ভালোবাসার গল্পকেই পর্দায় ফুটিয়ে তুলছেন, আর তা করতে গিয়ে এমন একটি দৃশ্য আসলে পুরো ব্যাপারটিকেই নান্দনিক করে তোলে।”

'তুমি এলে তাই' সিনেমায় অভিনয় দিয়ে ১৯৯৯ সালে টালিউডে যাত্রা শুরু করেন অর্পিতা।

পরিচালক অনি বলছেন, বলিউডি সিনেমায় কাজ করার জন্য অর্পিতাকে রাজি করাতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাদের।

তিনি বলেন, “আমি প্রসেনজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আর তখনই তার স্ত্রী বের হয়ে এলেন। আর তখনই তাকে আমার চরিত্রটির জন্য পছন্দ হয়।”

তিনি আরও জানান, “আমি খুবই অবাক হয়েছিলাম যে, কেন অর্পিতা এখনও বলিউডে কাজ করেননি। তিনি অসাধারণ এবং স্টাইলিশ। বাংলা সিনেমায় শর্মিলা ঠাকুর, জয়া ভাদুরি এবং বিপাশা বসুর পর এবার অর্পিতার বলিউডি অভিষেকের পালা।”

অনির জানান, অভিজাত দক্ষিণ দিল্লির নারীদের সাজে সাজানো হবে অর্পিতাকে। আর এ জন্য অর্পিতার চুল কেটে ছোট করে ফেলা হয়েছে। তার পোশাক এবং বাচন ভঙ্গিতেও পরিবর্তন আনা হচ্ছে।

সিনেমায় অর্পিতাকে দেখা যাবে তার চেয়ে বয়সে ছোট একজনের সঙ্গে প্রেম করতে।

অনিরের আগের সিনেমা ‘মাই ব্রাদার নিখিল’, ‘বাস এক পাল’ এবং ‘আই অ্যাম’-এর থেকে পুরোপুরি ভিন্ন হবে ‘শাব’। দক্ষিণ দিল্লির প্রেক্ষাপটে, সম্পর্কের টানাপড়েন নিয়ে হচ্ছে ‘শাব’ সিনেমার কাহিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেএস/একে

উপরে