আপডেট : ২ মার্চ, ২০১৬ ১৫:৩৩

বাংলাদেশিদের পুড়িয়ে মারতে চায় পাকিস্তানিরা! (ভিডিও)

বিডিটাইমস ডেস্ক
বাংলাদেশিদের পুড়িয়ে মারতে চায় পাকিস্তানিরা! (ভিডিও)

একাত্তরে পরাজিত হয়ে বাংলাদেশের বিপক্ষে এখনো ষড়যন্ত্রে লীপ্ত পাকিস্তানিরা। কখনোবা বাকচাপায় কখনোবা ভিডিও বার্তায় ষড়যন্ত্র করে যাচ্ছে। বাংলাদেশের লাল টুকটুকে সবুজমাখা পতাকাও রেহাই পাচ্ছে না তাদের কবল থেকে। তবে পরাজয়ের নেশায় উন্মাতাল পাকিস্তানি যুবারা? পাকিস্তানীদের বিজরে যে এখনো শয়তানের আখড়া বাংলাদেশের পতাকা পুড়িয়ে তা আরেকবার প্রমাণ করলো এক পাকিস্তানী।

তাকে বেশ কয়েকবার বাংলাদেশের পতাকায় লাথি মারতে দেখা যায়। সেই সময় পাকিস্তানী নাগরিকটি উচ্চস্বরে বলতে থাকে... শেখ হাসিনার বাংলাদেশীরা দেখ এটা তোমাদের পতাকা। তোমরা যদি আমাদের পতাকা পুড়ানো পার তবে আমরাও পারি। আমরাও তোমাদের চেয়ে কোন অংশে কম না।

আইয়ুব খান তোমাদের ছেড়ে দিয়েছে কিন্তু আমরা তোমাদের ছেড়ে দিবো না। নেওয়াজ শরীফ তোমাদের বদলা নিতে না পারলেও আমরা নিবো। এইবলে পতাকায় লাথি দিতে থাকে আর উচ্চস্বরে বলতে থাকে পাকিস্তান জিন্দাবাদ...পাকিস্তান জিন্দাবাদ...পাকিস্তান জিন্দাবাদ...

পরে পতাকাটিতে আগুন দরিয়ে দিয়ে বলতে থাকে, শেখ হাসিনার বাংলাদেশীরা দেখো দেখো এটা তোমাদের পতাকা। দেখো এটা কি সুন্দর করে জ্বলছে। এই জলন্ত পতাকার মতো করে তোমাদের কেউ একদিন পুড়িয়ে ছারখার করে দিবো।

বিস্তারিত দেখুন ভিডিওতে...

উপরে