আপডেট : ২১ মে, ২০১৯ ১০:১২

হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত!

অনলাইন ডেস্ক
হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত!

সবে মাত্র তাদের দাম্পত্য জীবন সবে মাত্র শুরু হয়েছে। এখন তাদের সুখের সময়। প্রেমের জোয়ারে ভেসে যাচ্ছে দু’টি হৃদয়। ইন্দোনেশিয়ার বালি থেকে মধুচন্দ্রিমা সেরে দেশে ফিরেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার স্বামী রোশন সিং।

ইন্দোনেশিয়া থেকে সোশ্যাল মিডিয়ায় নিজেদের বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন রোশন। মধুচন্দ্রিমা থেকে ফিরেই সচেতন নাগরিক হিসেবে ভোটটাও দিয়েছেন শ্রাবন্তী ও রোশন।

বিয়ের কয়েকদিনের মাথায় রোশন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, তা নিয়েই নেটিজেনরা কথা বলতে শুরু করেছেন। ছবিটি ঘিরে আরো তৈরি হয়েছে জল্পনা! আসলে সেই ছবিটি রোশনকে মাথায় হাত দিয়ে পোজ দিতে দেখা গিয়েছে। আর এরপরেই তীব্র কটাক্ষ শুনতে হয়েছে শ্রাবন্তী স্বামীকে।

প্রসঙ্গত, শ্রাবন্তীর স্বামী রোশন একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিকও তিনি। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

এর আগে শ্রাবন্তীর দুবার বিয়েবিচ্ছেদ হয়। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে