আপডেট : ১ মার্চ, ২০১৯ ১৬:২৮

অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমে ভাঙন

অনলাইন ডেস্ক
অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমে ভাঙন

কলকাতার তারকা জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের প্রেম সম্পর্কে জানেন ইন্ডাস্ট্রির সকলেই। দীর্ঘ আট বছর প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। চলতি বছরে এ জুটি বিয়ে করবেন বলেও গত বছর খবর বেরিয়েছিল। কিন্তু সম্প্রতি গুঞ্জন উঠেছে, ভাঙতে বসেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার সেই প্রেমের সম্পর্ক।

তারকা এ জুটির মধ্যে এখন নাকি তিক্ত সম্পর্ক। যার জন্য দায়ী করা হচ্ছে ইন্ডাস্ট্রির এক নতুন নায়িকাকে। তিনি সঞ্জনা। যশ দাশ গুপ্তের ‘ফিদা’ ছবির নায়িকা এই সঞ্জনা। এই ছবির শুটিং চলাকালে যশের সঙ্গে দেখা করতে যেতেন অঙ্কুশ। সেখানেই সঞ্জনার সঙ্গে তার পরিচয় হয়।

এরপরই নাকি অঙ্কুশ-সঞ্জনার মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়। যার কারণে ঐন্দ্রিলার সঙ্গে দুরুত্ব বাড়তে শুরু করে অঙ্কুশের। এদিকে অঙ্কুশের উপর অভিমান করে তাদের কমন বন্ধু অভিনেতা বিক্রম চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ঐন্দ্রিলা।  

এ প্রসঙ্গে অঙ্কুশ বলেন, ‘আমি সঞ্জনাকে শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘হাই’ লিখেছিলাম। কিন্তু সেটা দেখার পর ঐন্দ্রিলা বেশি রিঅ্যাক্ট করে ফেলেছিল। আর ওকে রাগানোর পেছনে আরও কয়েকজনের হাত ছিল।’

অন্যদিকে ঐন্দ্রিলা বলেন, ‘বিক্রমের সঙ্গে প্রেম আর অঙ্কুশের সঙ্গে বিয়ের খবর একইসঙ্গে কীভাবে রটে? আমরা তিনজনই খুব ভালো বন্ধু। আবার তিনজন পরস্পরকে খুব ভালোবাসি। সেখানে কোনো শর্ত নেই, তা নিঃস্বার্থ, নিখাদ।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে