আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:২২

‘হইচই আনলিমিটেড’ এর ট্রেইলারে হইচই ব্যাপার

অনলাইন ডেস্ক
‘হইচই আনলিমিটেড’ এর ট্রেইলারে হইচই ব্যাপার

ছবির পোস্টার আর প্রমোশনে কমেডি ও রোম্যান্টিক ধাঁচের ছবি বলেই মনে হয়েছিল দেবের ‘হইচই আনলিমিটেড’। কিন্তু ট্রেলার দিয়েছে চমক। নাচ-গান, রোমান্স, কমেডি, অ্যাকশন মিলিয়ে ছবিতে রয়েছে হইচই ব্যাপার।

গতকাল (২০ সেপ্টেম্বর) প্রকাশিত হয় দেব অভিনীত ও প্রযোজিত ছবি হইচই আনলিমিটেড ছবির ট্রেলার। ২ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে দেখা যায়, দেব,শাশ্বত, খরাজ ও অর্ণ  এই চারজনের চার রকমের ক্রাইসিস। কেউ দুটি বিয়ে নিয়ে চিন্তিত, আবার কেউ একটা বউ সামলাতেই নাজেহাল। আবার আরেকজনের বউ দিচ্ছে অন্য কাউকে বিয়ে করার হুমকি। এদিকে চতুর্থ ব্যক্তির একটাই বাড়ি। সেটাতে চোখ পড়েছে প্রোমোটারের। এমন সংকটের মধ্যে তাঁরা আত্মহত্যার পথ বেছে নেয়। যদিও শেষ পর্যন্ত আত্মহত্যা করা হয় না। উল্টো সমস্যা থেকে বাঁচতে সোজা উড়ে যায় উজ়বেকিস্তানে। আর সেখানে গিয়ে বিমান ছিনতাইয়ের ঘটনায় জোটে সন্ত্রাসীর তকমা। এরপর কি হয়? তার জন্য ১২ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।

এদিকে ‘হইচই আনলিমিটেড’ ছবির বিরুদ্ধে উঠেছে রিমেকের অভিযোগ। ছবির অফিশিয়াল তথ্যই বলছে ছবিটি নাকি পাকিস্তানি ছবি `জাওয়ানি ফের নেহি আনি` ছবির রিমেক। সর্বপ্রথম এমন অভিযোগ এনেছে কলকাতার একজন প্রতিবেদক। কিন্তু এটিকে এক ধরনের ষড়যন্ত্র বলে মনে করছেন দেব। তাঁর মতে, কেউ ছবির উইকিপিডিয়া এডিট করে এই তথ্য যোগ করেছে। এমন দোলাচলের মধ্যে ওই প্রতিবেদকের বিরুদ্ধে মামলা ঠুকেছেন দেব। যার ফলে দেখা দিতে পারে নির্দিষ্ট সময়ে ছবি মুক্তির শঙ্কা।

অনিকেত চট্রোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে দেবের সঙ্গে অভিনয় করেছেন কৌশানি মুখোপাধ্যায়, শাশ্বত চট্রোপাধ্যায়, রজতভ দত্ত, খরাজ ও অর্ণ মুখোপাধ্যায়সহ অনেকে। 

উপরে