আপডেট : ২৩ মে, ২০১৮ ২০:০৮

ফের নায়িকা বদল, বিতর্কে দেব

অনলাইন ডেস্ক
ফের নায়িকা বদল, বিতর্কে দেব

‘হইচই আনলিমিটেড’ ছবির জন্য একের পর এক নায়িকা বদল করছেন দেব। ছবি থেকে দুই দু’জন নায়িকা চলে যাওয়ার পর এবার নিয়েছেন নতুন নায়িকা।

‘হইচই আনলিমিটেড’ দেবের আসন্ন ছবি। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন দেব। কিছুদিন আগে ছবির নায়িকা মিমি চক্রবর্তীকে সরিয়ে নিজের প্রেমিকা রুক্মিনীকে নেওয়ার কারণে সমালোচনার মুখে পড়েন দেব। এরপর বিতর্ক দানা বাঁধে রুক্মিনীকে নিয়ে। রুক্মিনীর জায়গায় পরে আবার দেবের বিপরীতে নেওয়া করা হয় অভিনেত্রী কৌশানীকে। মাঝে প্রিয়াঙ্কা সরকারকে নেওয়ার খবরও উঠে আসে। কিন্তু এখানেই শেষ নয়।

জানা যায়, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও ছবি থেকে সরে যাচ্ছেন। তাঁর জায়গায় ছবিতে আসবেন নবাগতা রোজা। অর্থাৎ হইচই ‘আনলিমিটেড’ ছবিকে ঘিরে আবারো বিতর্ক শুরু হয়েছে।

প্রিয়াঙ্কার সঙ্গে চিত্রনাট্য নিয়ে বসার কথা ছিল ছবির প্রযোজক ও পরিচালকদের। কিন্তু প্রিয়াঙ্কা উপস্থিত না থেকে তিনি চিত্রনাট্যের সফট কপি চান। নির্মাতারা সফট কপি না পাঠালে অভিমানে ছবি থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। তাই প্রিয়াঙ্কার জায়গায় অভিনেত্রী রোজা-কে নেওয়া হচ্ছে ছবিতে।

রোজা অভিনয়ে নতুন হলেও, এর আগে দেবের সঙ্গে ‘ককপিট’ ছবিতে অভিনয় করেছেন। হইচই আনলিমিটেড ছবিতে রোজা’র চরিত্রের নাম শাবান বলে জানা গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে