আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ১৪:১৮

সুপারস্টার নায়ক থেকে ভিলেন জিৎ!

অনলাইন ডেস্ক
সুপারস্টার নায়ক থেকে ভিলেন জিৎ!

কলকাতার সুপারস্টার নায়ক জিৎ। অ্যাকশন ছবিতে তার জুড়ি মেলা ভার। ২০০০ সালে ‘সাথী’ ছবির মাধ্যমে অভিষেক হওয়া জিৎকে এখনও পর্যন্ত নায়ক হিসেবেই পর্দায় দেখা গেছে। তবে এবার ভোল পাল্টেছেন কলকাতার অন্যতম এ অ্যাকশন হিরো। ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবারের মতো ভিলেনের চরিত্রে হাজির হচ্ছেন ‘বস’ খ্যাত এই অভিনেতা।

তামিল ছবি ‘ভেদালাম’-এর রিমেক হচ্ছে জিতের ‘সুলতান’। যেখানে দক্ষিণ ভারতের অভিনেতা শিবা অভিনয় করেছিলেন সুলতানের চরিত্রে। ২০১৬ সালে পুরস্কারও পেয়েছিল এই ছবি। এবার নতুন সুলতান হয়ে পর্দায় আসছেন জিৎ। সম্প্রতি ফেসবুক লাইভে এসে নতুন ছবি সম্পর্কে এমন ঘোষণাই দিলেন নায়ক। সেই ফেসবুক লাইভেই নতুন লুকে দেখা গেছে ভিলেন জিৎকে।

খাঁটি দক্ষিণ ভারতীয় ভিলেনের লুকে একেবারে চমকে দিয়েছেন সুলতান জিৎ। তিনি কি কলকাতার আরেক সুপারস্টার নায়ক দেবের মতো চরিত্র বদল করে নতুন পরীক্ষা নীরিক্ষা করতে চাইছেন, নাকি ‘বুম্বাদা’ খ্যাত প্রসেনজিতের মতো বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নিজেকে ভাঙতে চাইছেন, সেটাই দেখা যাবে জিতের ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে।

প্রতিবারের মতো এবারও ঈদে মুক্তি পাবে জিতের এই ছবি। ফেসবুক লাইভে এসে ভক্তদের উদ্দেশ্যে নায়ক বলেন, অন্যগুলোর মতো এই ছবিও অ্যাকশন ও নাচাগানায় ভরপুর। ছবির দৃশ্যগুলোর শুটিংও হয়েছে মনোরম সব জায়গায়। তার নতুন প্রজেক্ট ‘সুলতান’ যে সবার ভালো লাগবে এই আশাও প্রকাশ করেন ওপার বাংলার এই সুপারস্টার।

জিতের ‘সুলতান’ নির্মাণের দায়িত্বে রয়েছেন কলকাতার পরিচালক রাজা চন্দ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার জিৎ’স ফিল্মওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। এতে জিতের নায়িকা বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। এই প্রথম জিতের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া রয়েছেন কলকাতার নায়িকা প্রিয়াংকা সরকার।

এদিকে, মীম ছাড়াও ‘সুলতান’ ছবিতে রয়েছেন আরও চার বাংলাদেশি। তারা হলেন- ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত ভিলেন তাসকিন রহমান, মডেল আশফাক রানা, শহীদুল আলম সাচ্চু ও আমান রেজা। এদের মধ্যে তাসকিন ও আশফাককে দেখা যাবে জিতের এন্টি ভিলেনের চরিত্রে। কাজেই, ভিলেন ভিলেনে লড়াইটা কেমন জমে সেটা দেখার জন্যই এবার অপেক্ষায় দর্শক।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে