আপডেট : ৪ এপ্রিল, ২০১৯ ১৭:৫৫

দাম কমলো স্যামসাং মোবাইল ফোনের

অনলাইন ডেস্ক
দাম কমলো স্যামসাং মোবাইল ফোনের

বাংলা নববর্ষের আনন্দ দ্বিগুণ করতে পহেলা এপ্রিল থেকে দেশব্যাপি স্যামসাং বাংলাদেশ চালু করেছে ‘বৈশাখ অফার’ ক্যাম্পেইন।

বর্ষবরণ উৎসবের আমেজ বাড়িয়ে দিতে উক্ত ক্যাম্পেইনের আওতায় বাজারে আকর্ষণীয় দামে ক্রয় করা যাবে স্যামসাং-এর বেশ কয়েকটি মডেলের স্মার্টফোন। ফোরজি সমৃদ্ধ গ্যালাক্সি জে২কোর মডেলের হ্যান্ডসেটটি নববর্ষের ক্যাম্পেইনে ৮,২৯০ টাকার পরিবর্তে মাত্র ৭,৪৯০ টাকায় পাওয়া যাবে।

এছাড়া সুলভ মূল্যে ৬ ইঞ্চি ফুলএইচডি ইনফিনিটি ডিসপ্লের গ্যালাক্সি জে৪+ মডেলের হ্যান্ডসেটটি ১৩,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ১০,৯৯০ টাকায় পাওয়া যাবে এবং ইনফিনিটি ডিসপ্লের গ্যালাক্সি জে৬+ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাবে ১৮,৪৯০ টাকার পরিবর্তে মাত্র ১৪,৯৯০ টাকায়।

এছাড়াও সুপার অ্যামোলেড ডিসপ্লের ডুয়েল রিয়ার ক্যামেরাসমৃদ্ধ গ্যালাক্সি জে৮ মডেলের হ্যান্ডসেটটি ২১,৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ১৯,৯৯০ টাকায়। অপরদিকে বিশ্বের সর্বপ্রথম কোয়াড ক্যামেরার ফোন, দৃষ্টিনন্দন ডিজাইন ও অধিক কর্মদক্ষতার গ্যালাক্সি এ৯ মডেলের স্মার্টফোনটি এই অফারের আওতায় ৪৯,৯৯০ টাকার পরিবর্তে ক্রয় করা যাবে মাত্র ৩৯,৯০০ টাকায়।

এই ক্যাম্পেইন সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “বাংলা বর্ষের প্রথম দিনটি জাতি- ধর্ম নির্বিশেষে সকল বাংলাদেশির জন্যই অন্যতম বড় উৎসব। এদিনটি সবাই ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং বেশ আনন্দমুখর পরিবেশে উদযাপন করে থাকে। আর স্যামসাং, পহেলা বৈশাখের উৎসবমূখর আমেজে নতুন মাত্রা যোগ করতে বাজারে সবচেয়ে বেশি জনপ্রিয় হ্যান্ডসেটগুলো সুলভ মূল্যে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। এই অফার ঘোষণার মাধ্যমে আমরা সম্মানিত গ্রাহকদের সুখ ও সমৃদ্ধি কামনা করে তাদেরকে জানাই ‘শুভ নববর্ষ’।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে