আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ১৭:৪৫

শক্তিশালী ব্যাটারির ফ্যাশনেবল ফোন আনছে অপো

অনলাইন ডেস্ক
শক্তিশালী ব্যাটারির ফ্যাশনেবল ফোন আনছে অপো

নভেম্বরের মাঝামাঝি লেটেস্ট মডেলের হ্যান্ডসেট এ সেভেন নিয়ে আসার ঘোষণা দিয়েছে অপো। এই হ্যান্ডসেটে রয়েছে শক্তিশালী ব্যাটারি, প্রিমিয়াম ও ফ্যাশনেবল ডিজাইন, সেরা মানের কার্যক্ষমতা, চমৎকার ওয়াটারড্রপ ডিজাইন এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) সম্পন্ন ক্যামেরা।

ইন্ডাস্ট্রির প্রথম শক্তিশালী ব্যাটারি এবং সাশ্রয়ী দামের মাধ্যমে অপো’র এখন পর্যন্ত বাজারে আসা স্মার্টফোগুলোর মধ্যে এ সিরিজের হ্যান্ডসেটসমূহ সবচেয়ে বেশি বিক্রি হয়েছে।

অপো এ সেভেন হ্যান্ডসেটে রয়েছে এআই ২.০ প্রযুক্তি সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন একদম প্রাকৃতিক সেলফি।

এতে দীর্ঘস্থায়ী কার্যক্ষমতার জন্য রয়েছে ৪,২৩০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি। সাশ্রয়ী দামের এই হ্যান্ডসেটটি বাংলাদেশের গ্রাহকদেরকে সত্যিই সন্তুষ্ট করতে সক্ষম হবে বলে অপো দাবি করছে।

অপো এ৭ হ্যান্ডসেট বাজারে নিয়ে আসার মাধ্যমে অপো এ সিরিজ এবং এফ সিরিজের সাফল্যকেই ছুঁতে চায়। এতে রয়েছে ৬.২ ইঞ্চির ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল মেমোরি। মেমোরি মাইক্রোএসডি কার্ডের মাদ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়ার সুযোগ থাকছে। নিরাপত্তার জন্য ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘এই হ্যান্ডসেটের শক্তিশালী ব্যাটারির মাধ্যমে ফোনকে চার্জ করা নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই জীবনকে করতে পারবেন আরও গতিশীল।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে