আপডেট : ১৩ নভেম্বর, ২০১৮ ১৫:৩৯

বিনামূল্যে আইফোনের ডিসপ্লে বদলে নেওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক
বিনামূল্যে আইফোনের ডিসপ্লে বদলে নেওয়ার সুযোগ

টেক জায়ান্ট অ্যাপলের আইফোনের গ্রাহকরা অনেকদিন ধরেই অভিযোগ করে আসছিলেন, আইফোনে ব্যবহৃত হচ্ছে খারাপ ডিসপ্লে। অবশেষে অভিযোগ স্বীকার করে নিল অ্যাপল। 

অ্যাপল জানিয়েছে কিছু আইফোন এক্স ফোনের ডিসপ্লেতে সমস্যা রয়েছে। ২০১৭ সালের ফ্ল্যাগশিপ আইফোনের ডিসপ্লের টাচে সমস্যা রয়েছে বলে জানিয়েছে অ্যাপলে।

কোম্পানির অফিশিয়াল সাপোর্ট পেজে জানানো হয়েছে, ‘কিছু আইফোন এক্স গ্রাহক টাচে সমস্যার মুখোমুখী হচ্ছেন। ডিসপ্লের ভিতরে সমস্যার জন্য গ্রাহক এই সমস্যার সম্মুখীন হচ্ছেন।’

আপনার আইফোন এক্স ফোনে এই সমস্যা রয়েছে কী না তা দুই ভাবে জানা যাবে বলে জানিয়েছে অ্যাপল। ডিসপ্লের কোন একটি অংশে যদি টাচ কাজ না করে অথবা গোটা ডিসপ্লেতে যদি টাচ কাজ না করে তবে সেই ফোনে সমস্যা রয়েছে। এছাড়াও ডিসপ্লে টাচ না করলেও যদি ফোন রেসপন্স করে তাহলে সেই ফোনেও সমস্যা রয়েছে বলে জানিয়েছে অ্যাপলে।

আপনার ফোনে এই দুটির যে কোনো একটি সমস্যা থাকলে আপনার ফোন বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপলে। তবে শুধুমাত্র আইফোন এক্স ফোনে এই সমস্যা থাকলেই এই সমস্যা বিনামূল্যে ঠিক করে দেবে অ্যাপল। অন্য কোন মডেলে এই সমস্যা দেখা গেলে তা ঠিক করতে গ্রাহককে টাকা খরচ করতে হবে।

তবে এই ডিসপ্লে পরিবর্তনে কিছু শর্ত রেখেছে অ্যাপল। আইফোন এক্স কোনভাবে ক্ষতিগ্রস্ত হয়ে থাকলে সেই ফোন বিনামূল্যে সারিয়ে দেবে না অ্যাপলে। এছাড়াও ডিসপ্লে ফাটা বা ভাঙা থাকলে তা বিনামূল্যে সারাবে না অ্যাপল। এছাড়াও ফোনে অন্য কোনো সমস্যা থাকলে আগে তা নিজের টাকায় সারালে তবেই সেই ফোন বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপল।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে