আপডেট : ১৪ আগস্ট, ২০১৮ ১৫:৩৩

স্যামসাং ‘গ্যালাক্সি নোট’ এবার বাংলাদেশে

অনলাইন ডেস্ক
স্যামসাং ‘গ্যালাক্সি নোট’ এবার বাংলাদেশে

দেশের বাজারে গ্যালাক্সি নোট সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস নোট নাইন প্রি-অর্ডারের জন্য রাজধানীতে রবির কর্পোরেট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। বহুল প্রতিক্ষীত এ ডিভাইসটির উন্মোচন অনুষ্ঠানে অংশীদার হিসেবে স্যামসাং মোবাইল বাংলাদেশের সঙ্গে কাজ করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি।

প্রতিদিনের দুর্দান্ত পারফরম্যান্স, নতুন এস পেনের অভিনব কার্যকারিতা এবং স্যামসাং-এর ইন্টেলিজেন্ট ক্যামেরা নোট নাইনের আভিজাত্য প্রকাশের ক্ষেত্রে দারুণভাবে কাজ করে। 

ওশেন ব্লু এবং মেটালিক কপার রংয়ের গ্যালাক্সি নোট নাইন ব্যবহারকারীদের প্রিমিয়াম স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে অন্য সবার থেকে বিশেষভাবে আলাদা করে রাখবে। হালের

স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী ডিভাইসটিতে দেয়া হয়েছে লং-লাস্টিং ব্যাটারি, সৃষ্টিশীল উদ্ভাবন, বুদ্ধিমত্তা এবং দুর্দান্ত পারফরম্যান্সের নিশ্চয়তা।    

উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, হেড অব মোবাইল মুইদুর রহমান, হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসেন এবং রবির ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রুহুল আমিনসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।  

ইতোমধ্যে আন্তর্জাতিক বাজারে গ্যালাক্সি নোট নাইনের প্রি-অর্ডার ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশে ১৩ আগস্ট থেকে শুরু হয়ে ২ সেপ্টেম্বর পর্যন্ত প্রি-অর্ডারের আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

৯৪ হাজার ৯০০ টাকা মূল্যের গালাক্সি নোট নাইন অগ্রিম বুকিং দিতে হলে আগ্রহী ক্রেতাদের মাত্র ১০ হাজার টাকা জমা দিতে হবে। প্রি-অর্ডার দেয়া ক্রেতারা নোট নাইনের সঙ্গে উপহার হিসেবে পাবেন একটি জেবিএল ফ্লিপ ফোর স্পিকার কিংবা একটি ওয়্যারলেস চার্জার।

এছাড়া রয়েছে ০% ইন্টারেস্ট বা সুদে সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধার পাশাপাশি ওয়ান-টাইম ফ্রি স্ক্রিণ রিপ্লেসমেন্ট সুবিধা। 

ক্রেতারা বিকাশ দিয়ে পেমেন্ট করলে ১০,০০০ টাকা ক্যাশব্যাক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪,২৪৫ টাকা ক্যাশব্যাকের সুযোগ পাবেন। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে