আপডেট : ২৩ আগস্ট, ২০১৭ ১১:৪৬

রাতেও দারুণ ছবি তোলা যাবে সিম্ফনির নতুন স্মার্টফোনে

অনলাইন ডেস্ক
রাতেও দারুণ ছবি তোলা যাবে সিম্ফনির নতুন স্মার্টফোনে

বাংলাদেশের বাজারে অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি এবার নিয়ে এলো মাত্র ৯৪৯০ টাকা মূল্যের নতুন স্মার্টফোন ‘সিম্ফনি পি৮ প্রো’। এ ফোন দিয়ে রাতেও তোলা যাবে দারুণ সব ছবি। মেটাল ডিজাইনের ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের এই স্মার্টফোনের অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের এই ডিভাইসে ২ জিবি র্যা ম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মেমরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত।

হাই কোয়ালিটি গেমস বা ভিডিওর জন্য আকর্ষণীয় এই স্মার্টফোনে সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামরা এবং রাতে ভালো ছবি তোলার জন্য ব্যাক সাইডেও আছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। নাইট মোডে তোলা যাবে অসাধারণ সব ছবি। ফ্রন্ট ক্যামেরায় ছবি তুলতে রয়েছে সেলফি ফ্ল্যাশ ল্যাম্প, যার মাধ্যমে রাতেও উঠবে চমৎকার সব সেলফি।

পোর্টরেইট মোড নামে একটি ফিচার ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে ছবি তোলার পর বোকেহ ইফেক্ট পাওয়া যাবে। অটো সিন ডিটেকসন নামে একটি ফিচার পরিস্থিতি অনুযায়ী বেস্ট ক্যামেরা মোড অফার করবে। স্মার্টফোনটিতে থ্রি ডি সাউন্ড ইফেক্ট এবং ২৮০০ এমএএইচ লি-পলিমার ব্য্যাটারি রয়েছে। স্মার্ট অ্যাকশন ফিচারের মাধ্যমে সেটের আনলক বাটন প্রেস না করেও শুধু স্ক্রিনে ডাবল ট্যাপ করেও স্লিপ মোড থেকে রানিং মোডে নেওয়া যাবে।

ব্ল্যাক, ব্ল্যাক-গ্রে ও গোল্ডেন কালারের এই স্মার্টফোনটি সারাদেশে সিম্ফনির সব আউটলেটে পাওয়া যাচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে