আপডেট : ৭ মার্চ, ২০১৬ ২০:৫৩

বদলে যাচ্ছে টেলিটকের লোগো

বিডিটাইমস ডেস্ক
বদলে যাচ্ছে টেলিটকের লোগো

বাংলাদেশের রাষ্ট্রয়াত্ত একমাত্র মোবাইল ফোন অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেডের লোগো ৮মার্চ মঙ্গলবার বদলে যাচ্ছে। 'হাসিমুখে নতুন পথে' নামে পাঠানো এক আমন্ত্রণপত্রে এ তথ্য জানানো হয়েছে। 

টেলিটক জানিয়েছে, ৮মার্চ মঙ্গলবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আনুষ্ঠানিকভাবে "নতুন লোগো উন্মোচন ও রি-ব্র্যান্ডিং কার্যক্রম"-এর উদ্বোধন করা হবে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ টেলিযোগাযোগ সংশ্লিষ্টদের আমন্ত্রণপত্র পাঠিয়েছেন। 

আমন্ত্রণপত্রে কে উদ্বোধন করবেন বা কারা উপস্থিত থাকবেন তার কোন বিবরণ নেই। তবে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মূলত বর্তমান টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের আগ্রহের কারণে নতুন লোগো উন্মোচন এবং রি-ব্রান্ডিং-এর কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, টেলিটক বাংলাদেশ লিমিটেড ২৯ ডিসেম্বর ২০০৪ সালে যাত্রা শুরু করে। টেলিটক জিপিআরএস, এজ এবং থ্রিজি ইন্টারনেট সংযোগ প্রদান শুরু করে ২০১২ সালের ১৪ অক্টোবর থেকে। দেশে সবার আগে থ্রিজি সেবা চালু করলেও প্রতিষ্ঠানটিতে নানান দুর্নীতির কারণে এতদিন পিছিয়ে ছিল। তারানা হালিম টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ার পর থেকেই টেলিটকের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে এবার তাদের লোগো বদলে যাচ্ছে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে