আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৫৫

সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১৫০-এর যা কিছু!

বিডিটাইমস ডেস্ক
সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১৫০-এর যা কিছু!

দামী সব স্মার্টফোনের করুণ ব্যাটারিলাইফ নিয়ে যারা গলদঘর্ম, তাদের একহাত নিতে পারেন সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১৫০হ্যান্ডসেটের ব্যবহারকারীরা। আর যদি এর ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিও আপনার প্রয়োজন মেটাতে না পারে, ধরে নেওয়া চলে, আপনি মোবাইল ফোন নিয়েই সারাদিন বসে থাকেন, অন্যকিছু তেমন একটা করেন না। আসুন দেখে নেই ফোনটির বিভিন্ন ফিচার।

অ্যান্ড্রয়েড কিটক্যাট ওএস ব্যবহার করা হয়েছে এতে। খানিকটা মডিফাই করে নেওয়া হয়েছে ওএস। ফোনের সঙ্গে দুটি ব্যাক কভার পাওয়া যাবে। একটি সাধারণ ব্যাক কভার আর অপরটির সঙ্গে যুক্ত আছে ফ্লিপ কভার। এছাড়া এতে থাকছে ১২৮০ বাই ৭২০ পিক্সেল ৫ ইঞ্চি ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল রেয়ার ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ডুয়াল সিম (দুটি সিম ব্যবহার করা যাবে এই ফোনে। দুটোই স্ট্যান্ডবাই থাকব), ১ গিগাবাইট র‍্যাম, ৮ গিগাবাইট  বিল্টইন মেমরি।

সব মিলিয়ে বলা চলে, যারা বড় স্ক্রিনের স্মার্টফোন ব্যবহার করতে চান, একইসঙ্গে দীর্ঘ ব্যাটারি লাইফও চান এবং এর বিনিময়ে বাজারে প্রচলিত দামী সব মোবাইলের কিছু ফিচারে ছাড় দিতে প্রস্তুত আছেন, তাদের জন্য সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১৫০ হবে উৎকৃষ্ট। এর ১০,৫৯০ টাকা দামটিও বেশিরভাগ স্মার্টফোন ক্রেতার হাতের নাগালেই হয়ত থাকবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসপি

উপরে