আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:৩৭

এয়ারটেল ছেড়ে বাংলালিংকের সঙ্গে কনসিটো পিআর

বিডিটাইমস ডেস্ক
এয়ারটেল ছেড়ে বাংলালিংকের সঙ্গে কনসিটো পিআর

আগামী ৪ মার্চ পর্যন্ত চুক্তির মেয়াদ থাকলেও এক মাসের নোটিশে এয়ারটেল ছেড়ে বাংলালিংকের সাথে চুক্তিবন্ধ হয়েছে কনসিটো পিআর। আজ বৃহস্পতিবার এয়ারটেলের কাছে নোটিশ পাঠানোর পরে একই দিনে বাংলালিংকের সাথে চুক্তি করে প্রতিষ্ঠানটি। এর আগে বাংলালিংক দুই মেয়াদে মাস্টহেড পিআর-এর সাথে চুক্তিবদ্ধ ছিল। 

আজকের চুক্তি সম্পর্কে কনসিটো পিআর-এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক এবং কনসিটো পিআর ৪ ফেব্রুয়ারি বাংলালিংকের পিআর বা গণসংযোগ এজেন্সি হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তিটি বাংলালিংকের প্রধাণ কার্যালয় টাইগারস ডেন-এ স্বাক্ষরিত হয়।

বাংলালিংকের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) এরিক অস্ এবং কনসিটো পিআর-এর ম্যানেজিং ডিরেক্টর মঈন তারিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।  উভয়পক্ষ দীর্ঘমেয়াদী সম্পর্ক স্থাপনের জন্য একসঙ্গে কাজ ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। এরিক অস বলেন, ‘আমাদের গণসংযোগ কার্যক্রমের জন্য কনসিটো পিআর-কে সহযোগী হিসেবে পেয়ে আমরা আনন্দিত। কনসিটো পিআর এর সাথে আমরা গণসংযোগে নতুন লক্ষ্য অর্জনের আশাবাদ ব্যক্ত করি।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে মঈন তারিক বলেন, ‘টেলিকম ইন্ডাস্ট্রি খুবই চ্যালেঞ্জিং, এই কাজটি হাতে নিতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত এবং আমরা আমাদের প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে যাবো।’ 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের সিসিও শিহাব আহমাদ; হেড অফ পিআর এন্ড কমিউনিকেশন, মার্কেটিং, নাফিস আনোয়ার চৌধুরী; পিআর এন্ড কমিউনিকেশন এসোসিয়েট জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মামুন আর রশীদ; পিআর এন্ড কমিউনিকেশন এসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং, আংকিত সুরেকা। কনসিটো পিআর-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার মানজেনো রায়হান খান, হেড অফ স্ট্রাটেজি আদেল আহমেদ।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসপি

উপরে