আপডেট : ২৫ জানুয়ারী, ২০১৬ ১৮:৩৬

ওয়াশিং মেশিংয়ে ধুয়ে গেল নারী ভাগ্য !

৩৭০ কোটি টাকা জিতেও হাতছাড়া প্রায়
বিডিটাইমস ডেস্ক
ওয়াশিং মেশিংয়ে ধুয়ে গেল নারী ভাগ্য !

লটারির ৩৭০ কোটি টাকার প্রথম পুরস্কার জিতেও তা হারাতে বসেছেন ব্রিটিশ এক নারী। বেখেয়ালে লটারির টিকিট-সহ পোশাক ঢেলেছিলেন ওয়াশিং মেশিনে। অবশ্য এখনই কপাল পুরোপুরি খারাপ বলা যাচ্ছে না ওই নারীর। যদিও অনেক লেখাই তাতে মুছে গিয়েছে। কপাল খুলে গেলে হয়তো পেতেও পারেন টাকাটা।

বিবিসি এক প্রতিবেদনে বলা, ভারতীয় বংশোদ্ভূত এক নারী দোকান থেকে লটারি কিনেছিলেন। নাম প্রকাশ না করা ওই নারী বলছেন জিনসের প্যান্টের পকেটে থাকায় কাপড়ের সঙ্গে ধোয়া হয়ে গেছে পুরস্কার পাওয়া সেই লটারির টিকিটটিও।

সঙ্গে সঙ্গে টিকিট নিয়ে যান দোকানে। দোকানদারের সহযোগিতায় ওই নারী ওরসেস্টারের একটি বার্তা সংস্থার কার্যালয়ে টিকিটটি নিয়ে যান। টিকিটটি প্রথম পুরস্কারের নম্বরটি পড়া গেলেও তারিখ এবং বারকোড পড়া যাচ্ছিল না। এখন পুরোটাই নির্ভর করছে লটারি সংস্থার উপর। ওরা যদি এর থেকে কিছু বের করতে পারে এবং বুঝতে পারে এটাই সেই মহামূল্যবান লটারি, তাহলে উনি টাকাটা হয়ত পাবেন।’’

তবে ন্যাশনাল লটারি কর্তৃপক্ষ বলছে, ‘যদি কেউ বিশ্বাস করে থাকে যে তিনি লটারির পুরস্কার জিতেছেন কিন্তু টিকিটটি হারিয়ে ফেলেছেন, অথবা কাপড়ের সঙ্গে ধোয়া হয়ে গেছে, অথবা চুরি হয়ে গেছে তবু তাদের পুরস্কার পাওয়ার সম্ভাবনা আছে’। তবে এ জন্য ৩০ দিনের মধ্যে উপযুক্ত প্রমাণ উপস্থাপন করতে হবে।

আপাতত লটারি সংস্থার উপরই নির্ভর করছে ওই মহিলার ভাগ্য।

বিডিতাইমস৩৬৫ডতকম/এসএম

 

উপরে