আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৫ ১৮:৩৬

২০ জানুয়ারি শুরু হচ্ছে আইসিটি ফেয়ার

অনলাইন ডেস্ক
২০ জানুয়ারি শুরু হচ্ছে আইসিটি ফেয়ার

আগামী ২০ থেকে ২৫ জানুয়ারি রাজধানীর এলিফ্যান্ট রোডে কম্পিউটার সিটি সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘৭ম ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬’ শীর্ষক তথ্য-প্রযুক্তি পণ্যের মেলা।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ছয় শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে।

বিনোদনের জন্য থাকছে গেইমিং জোন, মুভি জোন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সেলফি প্রতিযোগিতা, শীতকালীন পিঠা উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন।

আয়োজকদের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলায় থাকবে বিশেষ ছাড় ও উপহারের ছড়াছড়ি।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও মেলার সদস্য সচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, প্রতিবারের চেয়ে এবার আরও বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলা আয়োজন করা হচ্ছে। সাধারণ প্রদর্শনীর পাশাপাশি থাকছে ক্যামেরা ও সিসি ক্যামেরা জোন, সায়েন্স ফেয়ার, রোবটিক্স ফেয়ার ও রক্তদান কর্মসূচি।

মেলা চলাকালীন প্রবেশ টিকেটের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

মেলাকে কেন্দ্র করে আইটি ব্যবসায়ীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন জানিয়ে তিনি বলেন, মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানিকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের সর্বশেষ প্রযুক্তি প্রদর্শন করবেন।

মেলায় স্বল্পমূল্যে পাওয়া যাবে বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ কম্পিউটার, ডিজিটাল ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরা, এলসিডি মনিটর, টিভিকার্ড, পেনড্রাইভ, মেমোরি কার্ডসহ নানা প্রযুক্তিপণ্য।

বিডিটাইমস৩৬৫ডটকম/এআর

উপরে