আপডেট : ৯ মার্চ, ২০১৮ ২১:১০

শনিবার পর্দা উঠছে যুব গেমসের

অনলাইন ডেস্ক
শনিবার পর্দা উঠছে যুব গেমসের

দেশের খেলাধুলার প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম চত্বর ঘিরে কয়েক হাজার মানুষের কর্মব্যস্ততা। খেলোয়াড়, সংগঠক, গণমাধ্যমকর্মী, নিরাপত্তারক্ষীরা ব্যস্ত যে যার কাজে। ব্যস্ত শতশত শ্রমিক। শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে পর্দা উঠতে যাওয়া যুব গেমস উপলক্ষ্যেই বিভিন্ন পেশার মানুষের এই ব্যস্ততা।

সন্ধ্যার পরই বদলে গেলো পুরো এলাকা। জ্বলে উঠলো লাল-নীল বাতি। বিভিন্ন খেলার ভেন্যু নিজেদের মতো করে সাজিয়ে তুলেছে ফেডারেশনগুলো। বাতিগুলো জ্বলে-নিভে যেন ক্ষণ গণনা করছিল প্রথমবারের মতো আয়োজিত যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের।

২১ ডিসিপ্লিনের এই গেমস শুরু হয়েছিল উপজেলা পর্যায় থেকে। জেলা ও বিভাগীয় পর্ব শেষে এখন চূড়ান্ত পর্ব। ফুটবলসহ কয়েকটি খেলা শুরু হলেও শনিবার হবে গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন। সন্ধ্যা সোয়া ৭ টায় গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রায় ২ ঘন্টাব্যাপী উদ্বোধনী অনুষ্ঠানের শেষে থাকবে আতশবাজি। ডিজে শো, বাংলাদেশের খেলাধুলার বিভিন্ন সাফল্য নিয়ে প্রামাণ্য চিত্র, মাসকাট প্যারেট, নাচ-গান, শারীরিক কসরত, বাংলাদেশের অতীত, বর্তমান ও ভবিষ্যত নিয়ে থাকবে বিভিন্ন প্রদর্শনী এবং ৭ মিনিটের লেজার শো থাকবে উদ্বোধনী অনুষ্ঠানে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে