আপডেট : ২৩ এপ্রিল, ২০১৬ ২১:০৭

নারীকে পেশিবহুল চেহারাতেই সেক্সি লাগে: সানিয়া মির্জা

স্পোর্টস ডেস্ক
নারীকে পেশিবহুল চেহারাতেই সেক্সি লাগে: সানিয়া মির্জা

ট্রেন্ড চলছে জিরো ফিগারের। যাঁর সঙ্গেই কথা বলবেন, তাঁকেই এখন ফিটনেসের কথা বলতে শুনবেন। কীভাবে নিজের স্লিম ফিগার ধরে রাখবেন সেই প্রতিযোগিতায় নেমে পড়েছে ৮ থেকে ৮০।

খাওয়া দাওয়া শিকেয় তুলে শুধুমাত্র তরল জাতীয় বস্তু খেয়ে আর ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটিয়ে নিজেদের শরীরকে ফিট থেকে ‘ফিটতম’ করে তুলতে লেগে পড়েছে সবাই। কিন্তু টেনিস সুন্দরী সানিয়া মির্জার কাছে সৌন্দর্যের সংজ্ঞাটা একটু আলাদা।

সকলের মতো স্লিম অ্যান্ড ট্রিম ধারণায় বিশ্বাসী নন সানিয়া মির্জা। তাঁর কাছে কোনও নারীকে পেশিবহুল চেহারাতেই সেক্সি লাগে। তাঁর মতে পাতলা ফিনফিনে চেহারার মেয়েদের মোটেই আকর্ষণীয় লাগে না। বরং শক্তিশালী এবং পেশিবহুল চেহারার মেয়েরা অনেক বেশি আকর্ষণীয়।

সদ্যই রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মভূষণ পুরষ্কার পেয়েছেন সানিয়া। বছরের শুরু থেকেই তাঁর পারফরম্যান্স একের পর এক জয় এনে দিয়েছে তাঁকে। খেলোয়াড়দের কাছে ফিটনেস খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। সামান্য ফিটনেসের অভাব হলে তাঁর খেলার জীবন নষ্টও হয়ে যেতে পারে।

এই প্রসঙ্গে সানিয়া জানিয়েছেন, টেনিস খেলার জন্য অসম্ভবরকমের ফিটনেসের প্রয়োজন হয়। এটা প্রয়োজনীয় নয় যে, কে কতটা সময় জিমে কাটাল কিংবা কার কতটা পেশিবহুল চেহারা। সবথেকে গুরুত্বপূর্ণ হল ফিট থাকা। তার জন্য সব কিছু করতে রাজি তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে