আপডেট : ১৫ মার্চ, ২০১৬ ১৬:০৮

ভারতকে হারিয়ে দেখাও আফ্রিদি, আমি তোমার জন্য নগ্ন হব! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
ভারতকে হারিয়ে দেখাও আফ্রিদি, আমি তোমার জন্য নগ্ন হব! (ভিডিও)

সেকেন্ড ড্রামা কুইন ইন পাকিস্তান। স্পটলাইট নিজের দিকে কেড়ে নিতে তাঁর জুড়ি মেলা ভার৷ যে কোনও সময়ে প্রচারের স্রোত নিজেকে কেমন করে রাখতে হয় তা বেশ ভাল মতোই জানেন কন্দিল, থুড়ি পাকিস্তানি পুনম বলোচ। ভারতীয় মডেল পুনমের মতো এবার নিজের নগ্নতা বাজি রাখল পাকিস্তানি মডেল কন্দিল বলোচ।

২০১১ তে পুনম জানিয়েছিলেন ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি। সেবার ধোনি বাহিনির হাতেই উঠেছিল বিশ্বকাপ৷ তবে বিসিসিআই পুনমকে সে অনুমতি দেননি৷ ফলে হতাশই হব পুনম ভক্তেরা৷ তবে ২০১২ তে ফ্যানদের খুশি করেছিলেন পুনম৷ কেকেআর আইপিএল-৫ জেতার পর স্ট্রিপ অফ পোজের ছবি আটকেছিলেন  মাইক্রোব্লগিং সাইটে তাঁর অ্যাকাউন্টে। পুনমের অনুগামী হতে চলেছেন বলোচ। তিনি জানিয়েছেন , চলতি টি ২০ বিশ্বকাপে শাহিদ আফ্রিদির পাকিস্তান যদি ভারতে হারাতে পারে তাহলে নগ্ন হয়ে নাচবেন তিনি।

পাকিস্তানে এই আগে এমন ঘোষণা কেউ করেনি। সারা পাকিস্তান জুড়ে ঝড় উঠেছে কন্দির কথায়। তবে শুধু পাকিস্তান নয় বিদেশের বাজারেও নাম গড়িয়েছে বলোচের। ইতিমধ্যে অনেকে তাঁকে কিম কার্দারশিয়ানের সঙ্গে তুলনা করেছেন।সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে কন্দিল বলেন, “ মেরি জান আফ্রিদি। আমি তোমার জন্য সব..সব কিছু করব। তুমি যা বলবে তাই করব। শুধু তুমি এইবার ইন্ডিয়াকে হারিয়ে দাও। আমি তোমার জন্য স্ট্রিপ ডান্স করব”।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে