আপডেট : ৪ মার্চ, ২০১৬ ১৪:১৭

ইন্ডিয়ান ওয়েলসে সরে দাঁড়ালেন শারাপোভা

স্পোর্টস ডেস্ক
ইন্ডিয়ান ওয়েলসে সরে দাঁড়ালেন শারাপোভা

হাতের চোট ভালোই ভোগাচ্ছে মারিয়া শারাপোভাকে। কাতার ওপেনের পর এবার ইন্ডিয়ান ওয়েলস বিএনপি পারিবাস ওপেন থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছেন রাশিয়ান টেনিস সুন্দরী। চলতি বছর এখনো কোর্টেই নামেননি সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ইন্ডিয়ান ওয়েলস টেনিস গার্ডেনে ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স বা বিএনপি পারিবাস ওপেন অনুষ্ঠিত হবে। পুরুষ ইভেন্টে ৪৩তম ও নারী ইভেন্টের জন্য এটি ২৮তম আসর। আগামী ৯ মার্চ শুরু হয়ে ২০ মার্চ টুর্নামেন্টের পর্দা নামবে।

গত বছর অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে সেরেনা উইলিয়ামসের বিপক্ষে হেরে যাওয়ার পর থেকেই কোর্টের বাইরে শারাপোভা। ২০১৬ সালের শুরুতেই বাঁ হাতের ইনজুরিতে ভোগেন রাশিয়ান গ্ল্যামার গার্ল।

এক সাক্ষাৎকারে শারাপোভা বলেন, ‘চলতি বছরের বিএনপি পারিবাস ওপেনে খেলতে পারব না ভেবে আমি খুবই হতাশ। ডব্লিউটিএ’র (ওমেন্স টেনিস অ্যাসোসিয়েশন) মধ্যে এটি আমার ফেভারিট ইভেন্টগুলোর মধ্যে একটি। লস অ্যাঞ্জেলসে আমার বাড়ি থেকে খুব কাছেই এটি অবস্থিত। এখন বাম হাতের ইনজুরিতে দৃষ্টি রাখছি এবং নিজেকে শতভাগ ফিট করে টেনিসে ফেরার চেষ্টা করছি।’

ইন্ডিয়ান ওয়েলসের ২০০৬ ও ২০১৩ আসরের শিরোপা জিতেছিলেন শারাপোভা। কিন্তু তাকে ‍ছাড়াই এবারের টুর্নামেন্ট কোর্টে গড়াচ্ছে। তাঁর পরিবর্তে নারী এককের ড্রতে সুযোগ পেয়েছেন কলম্বিয়ার মারিয়ানা ডুক মারিনো।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে