আপডেট : ১ মার্চ, ২০১৬ ১৪:৩৩

রেটিং দাবায় শীর্ষে রাকিব

স্পোর্টস ডেস্ক
রেটিং দাবায় শীর্ষে রাকিব

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায়, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির পৃষ্ঠপোষকতায় এবং শেখ কামাল স্পোর্টিং ক্লাবের আয়োজনে শেখ কামাল আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার সপ্তম রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ৬.৫ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

ছয় পয়েন্ট করে নিয়ে বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ ও ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম দ্বিতীয় স্থানে রয়েছেন। সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, জনতা ব্যাংকের ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, শিশু একাডেমির দেলোয়ার হোসেন ও ভারতের আশুতোশ কুমার তৃতীয় স্থানে রয়েছেন।

সোমবার (২৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত সপ্তম রাউন্ডের খেলায় রাকিব মিনহাজকে, জিয়া ইকরামুল হক সিয়ামকে, আমিন আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিলকে, নাসির সোহেল চৌধুরীকে, আশুতোশ ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগকে, ইমন শেখ রাশেদুল হাসানকে ও দেলোয়ার মোঃ আবু হানিফকে পরাজিত করেন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে