আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:১৭

অনুষ্কার বিরহে মাতাল বিরাটের কান্ড, হেই গার্লস আই অ্যাম সিঙ্গল!

স্পোর্টস ডেস্ক
অনুষ্কার বিরহে মাতাল বিরাটের কান্ড, হেই গার্লস আই অ্যাম সিঙ্গল!

শনিবার মিড নাইট৷ মুম্বইয়ের পাঁচতারা হোটেলের জনপ্রিয় নৈশক্লাব৷ এক বন্ধুর বার্থ ডে ডান্স ফ্লোরে উঠেই নিজেকে ‘মুক্ত' বলে ঘোষণা করলেন বিরাট কোহলি৷ ব্যস! আর কখনও ধরে রাখা যায় মেয়েদের?  তুমুল উন্মাদনায় কেউ কেউ বিরাটকে জড়িয়ে ধরেন৷ কেউ দিলেন সপাট চুমু৷ তরুণী পরিবেষ্টিত বিরাট তখন নাচে ব্যস্ত৷ হুঁশ নেই কোনও দিকে৷

অনুষ্কা শর্মার সঙ্গে ব্রেক আপের পর বিরাট কোহলির মন যে খুব খারাপ আছে তা বোধহয় নয়। তিনি দিব্যি পার্টি করছেন। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন অনুষ্কা “কনট্রোলিং গার্লফ্রেন্ড” ছিলেন।

মুম্বইয়ের একটি নাইট ক্লাবে অঙ্গদ বেদি বার্থ ডে পার্টিতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। শোনা গেছে, ডান্স ফ্লোরে তিনি নাকি চুটিয়ে নেচেছেন। মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, তাদের দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট নাকি জানিয়েছেন, "হেই গার্লস! ডু ইউ ওয়ানা ডান্স উইথ মি? আই অ্যাম সিঙ্গল৷ লেটস ডান্স৷"। সেই সংবাদমাধ্যমকেই বিরাট জানিয়েছেন, অনুষ্কা নাকি “কনট্রোলিং গার্লফ্রেন্ড” ছিলেন। 

কিছুদিন আগে বিরাট কোহলি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশন দিয়েছিলেন “হার্টব্রোক”। তারপর তিনি সেটি মুছে ফেলেন। বিরাটের সেই ছবি ডিলিট নিয়ে সোশাল মিডিয়া তোলপাড় হয়। বলা হয়, অনুষ্কার সঙ্গে ব্রেকআপ নাকি মানতে পারেননি বিরাট। তাই ছবি পোস্ট করেছিলেন। তারপর নিজেকে কুল ডুড জাহির করার জন্য সেটি নাকি তিনি মুছে ফেলেন। এমন প্রতিক্রিয়া পেয়ে কার মাথার ঠিক থাকে? তাই বিরাট আবার সেই ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। 

বিরাট সরাসরি অবশ্য এখনও অনুষ্কার সঙ্গে ব্রেক আপের কথা স্বীকার করেননি। কিন্তু তিনি জানিয়েছেন, যা ঘটছে, সবার সামনেই ঘটছে। যখন একসঙ্গে কাউকে দেখা যায়, তাঁরা সম্পর্কে আছেন কিনা জিজ্ঞাসা করাটা অযৌক্তিক। তার মানে বিরাট কী ঘুরিয়ে স্বীকার করে নিলেন তাঁর আর অনুষ্কার ব্রেক আপের কথা?

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে