আপডেট : ২০ জুন, ২০১৯ ১৪:০৩

‘শেখ হাসিনার অস্তিত্বের জন্য খালেদা জিয়ার দরকার’

অনলাইন ডেস্ক
‘শেখ হাসিনার অস্তিত্বের জন্য খালেদা জিয়ার দরকার’

গতকাল দুপুরে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত, বিতর্কিত সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক ভবিষ্যৎ নির্দেশক একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। তিনি সেখানে লিখেছেন, " বেগম খালেদা জিয়া যে শেখ হাসিনার অস্তিত্বের  জন্য  কতোটা প্রয়োজনীয় তা তিনি যেদিন  অনুধাবন  করবেন সেদিন হয়তো তার আর করার কিছুই থাকবে  না !  এটাই হলো ইতিহাসের নির্মম বাস্তবতা ! 

সময় এবং ইতিহাস  কেউ নিয়ন্ত্রণ করতে পারে না !  কেউ তার নিয়তিকে  এড়িয়ে  যেতে  পারে না !  সময়ের ডাক  এলে  সবকিছু এমন ভাবে ঘটে  যা ঘটনা ঘটবার    এক মুহূর্ত  পূর্বেও আন্দাজ  করা যায় না !" 

আচমকা গোলাম মাওলা রনির এই রহস্যে ঘেরা স্ট্যাটাস নিয়ে অনেক সন্দেহের সৃষ্টি হয়েছে। এটাকে বড় কোন রাজনৈতিক ষড়যন্ত্রের পূর্বাভাস কিনা সে বিষয়ে অনেকে সন্দেহপোষণ করছেন।

বিভিন্ন টকশোতে দেখেছি গোলাম মাওলা রনি খুব মিষ্টি করে কথা বলতে পারেন।  আবার সেই ব্যক্তিকেই দেখেছি নিজ এলাকায় নিজ কার্যালয়ে কতটা হিংস্র হতে পারে। আবার তাকেই দেখেছি শুধুমাত্র নমিনেশন পাবার জন্য দল ত্যাগ করে অন্য দলে গিয়ে বলছেন "ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে"। তিনি আমরন সেই ঘরেই বসবাস করবেন।  

যাইহোক তিনি যখন বুঝতে পেরেছেন বহুগামী গোলাম মাওলা রনির মতো সম্পত্তি বর্ধক রাজনৈতিক ব্যক্তিত্বকে শেখ হাসিনার মতো বিশ্বমানের রাজনৈতিক ব্যক্তিত্ত্বের আর কোন প্রয়োজন নেই তখন তিনি ভবিষ্যৎ দ্রষ্টা হতে দয়াল বাবার দিকে গমন করেছেন বলেই মনে হয়। 

রনি এখন বলছেন বেগম খালেদা জিয়াই শেখ হাসিনার অস্তিত্বের জন্য অপরিহার্য। কিন্তু হঠাৎ করে তিনি এমন স্ট্যাটাস দিলেন কেন? রহস্য কী?

শেখ হাসিনার রাজনীতির প্যাচ বোঝা হাজারটা গোলাম মাওলা রনির পক্ষে সম্ভব নয়, লক্ষ খলেদা জিয়ার পক্ষেও সম্ভব নয়। সেই শেখ হাসিনার অস্তিত্বের জন্য যখন খালেদা জিয়াকেই দরকার তখন নিশ্চই তার অভ্যন্তরে লুকায়িত রয়েছে রহস্যময় কোন বার্তা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে