আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:০০

লালমনিরহাটে আ’লীগে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে আ’লীগে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

লালমনিরহাটের ৫ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ৫ জনকে দলীয় মনোনয়ন দিলেও প্রতিটি উপজেলায় আওয়ামীলীগের একাধিক নেতা বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার তারা দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তাদের কাছে তাদের মনোনয়ন পত্র জমা দেন।

জেলার হাতীবান্ধা উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু’র বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৫ জন আওয়ামীলীগ নেতা। তারা হলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন রন্টু  ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এমজি মোস্তফা। 

জেলার পাটগ্রাম উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন, আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদুল ইসলাম শাহীন। 

কালীগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদের ভাই মাহবুবুজ্জামান আহম্মেদের প্রতিদ্বন্দ্বি হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, আওয়ামীলীগের সহ-সভাপতি তাহের তাহু ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মিজানুর রহমান মিজু। 

আদিতমারী উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সম্পাদক রফিকুল আলমের পাশাপাশি মনোনয়ন পত্র জমা দিয়েছেন, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ সামছুল ইসলাম সুরুজের ছেলে ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলীর ভাইপো ফারুক ইমরুল কায়েস

সদর উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক নজরুল ইসলাম ভোলা পাটোয়ারী পাশাপাশি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজন।

উপরে