আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ২০:৫৮

'মনোনয়নপত্র চাইতে গেলেন, তারা লাঠি পেলেন কোথায়?'

অনলাইন ডেস্ক
'মনোনয়নপত্র চাইতে গেলেন, তারা লাঠি পেলেন কোথায়?'

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, কথায় বলে ইল্লত যায় না ধুলে, খাসলত যায় না ম লে। আবার তারা (বিএনপি) গাড়ি পুড়িয়েছে। আমার কথা হলো যারা নির্বাচনের মনোনয়নপত্র চাইতে গেলেন, তারা লাঠি পেলেন কোথায়?

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, লাঠি নিয়ে তারা রাস্তায় নেমেছে, উদ্দেশ্যমূলকভাবে। তারা গাড়িতে আগুন জ্বালিয়েছে। আবার তারা খারাপ একটা অবস্থা সৃষ্টির চেষ্টা করছে। আমাদের সতর্ক থাকতে হবে। নির্বাচনকে বানচার করার জন্যই কিন্তু তারা ২০১৪ সালে এমন কর্মকাণ্ড করেছিল। আবার তারা নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে। আবার ২০১৩-১৪ সালের মতো ঘটনা ঘটানোর জন্য বিএনপি-জামায়াতে এগিয়ে চলেছে। ভোট ঠেকানোর জন্য ২০১৪ সালে রেল গাড়ি পোড়ানো, বাস পোড়ানো, লঞ্চে আগুন দেয়াসহ তারা নানা ধরনের নাশকতা করেছিল। কিন্তু নির্বাচন ঠেকাতে পারেনি।

শাজাহান খান বলেন, শ্রমিক, কর্মচারী, পেশাজীবী সব মানুষ, ছাত্র-জনতা আমরা সবাই মিলে এ ষড়যন্ত্রের মোকাবেলা করে একাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করব।

সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, গার্মেন্টস শ্রমিক নেতা আমিনুল হক আমিন, আবুল হোসেন, কামরুল আলম, বাবুল আক্তার, নুরুল ইসলাম, আবুল শিকদার, জাহানারা, শারমিন শিউলি, ইয়াসমিন প্রমুখ।

উপরে