আপডেট : ১৫ নভেম্বর, ২০১৮ ২০:৪২

কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও গয়েশ্বরের পুত্রবধূ নিপুণ রায় গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও গয়েশ্বরের পুত্রবধূ নিপুণ রায় গ্রেপ্তার

পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী ও সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাত আটটার দিকে নাইটিঙ্গেল মোড় এলাকা থেকে গোয়েন্দা পুলিশ তাদেরকে আটক করে।

বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার (১৪ নভেম্বর) রাজধীনর নয়াপল্টনে বিএনপি-পুলিশের সংঘর্সেল ঘটনায় তাদের আটক করা হয় বলে জানা গেছে। এদিকে রাজধানীর পল্টন থানার তিনটি নাশকতার মামলায় বিএনপির ৩৮ নেতাকর্মী পাঁচদিনের রিমান্ডে।

উল্লেখ্য, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পূত্রবধূ এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী ও সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন পত্র প্রত্যাশী। তারা উভয়ে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার (১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেফতার করা হয়েছে ৬৮ জন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে