আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ২০:০৩

মাশরাফির পক্ষে নড়াইলে আওয়ামী লীগের মিছিল

অনলাইন ডেস্ক
মাশরাফির পক্ষে নড়াইলে আওয়ামী লীগের মিছিল

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসন থেকে সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করায় তার পক্ষে আনন্দ মিছিল করেছে দলটির নেতাকর্মী ও সমর্থকরা।

বুধবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় নড়াইল চৌরাস্তা থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিল থেকে ‘মাশরাফি মাশরাফি’, ‘নৌকা নৌকা’ বলে স্লোগান দেওয়া হয়।

এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে চৌরাস্তায় এসে জড়ো হন নেতাকর্মীরা। পরে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন বিশ্বাসের নেতৃত্বে মিছিলটি বের হয়। এ সময় নড়াইল আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১১ নভেম্বর দুপুর পৌনে ২টায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রিকেট তারকা মাশরাফি। এদিকে, নড়াইল পৌরসভা ও সদর উপজেলার আটটি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা নিয়ে গঠিত এ আসন থেকে মাশরাফি ছাড়াও কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের আরও ১৬ নেতা আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনেছেন।

তবে মাশরাফি নির্বাচনে আসছে জেনে নড়াইল আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ তাকে অভিনন্দন জানিয়ে বলেছেন, এ আসনে মাশরাফিই নির্বাচতি হবেন। তিনি এমপি হলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন হবে। 

জাতীয় সংসদ নির্বাচনে নড়াইলের এ আসন থেকে আওয়ামী লীগ বরাবরই ভালো ফলাফল করেছে। ১৯৭৩, ১৯৯১, ১৯৯৬, ২০০৮ এবং ২০১৪ সালের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক জয়লাভ করে। আসনটিতে ১৯৮৬ ও ১৯৮৮ সালে জাতীয় পার্টি এবং ১৯৭৯ এবং ২০০১ উপ-নির্বাচনে বিএনপি জয়লাভ করে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে