আপডেট : ২৩ অক্টোবর, ২০১৮ ২১:৫৪

ডা. জাফরুল্লাহ'র প্রতিষ্ঠানে র‌্যাবের হানা, ১৫ লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক
ডা. জাফরুল্লাহ'র প্রতিষ্ঠানে র‌্যাবের হানা, ১৫ লাখ টাকা জরিমানা

ডা. জাফরুল্লাহ চৌধুরীর মালিকানাধীন গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালসকে ১৫ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে প্রতিষ্ঠানটির অ্যান্টিবায়োটিক তৈরির কার্যক্রম বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়েছে।

২৩ অক্টোবর, মঙ্গলবার বিকেলে থেকে সাভারের মির্জানগরে অবস্থিত গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালসে অভিযান শুরু করে র‌্যাব-৪-এর একটি দল। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এই অভিযান অংশ নেন স্বাস্থ্য অধিদফতর ও ওষুধ প্রশাসন অধিদফতরের কর্মকর্তারা।

সারওয়ার আলম জানান, মেয়াদোত্তীর্ণ উপাদান ব্যবহার করে অ্যান্টিবায়োটিক তৈরির দায়ে গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালসকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে প্রতিষ্ঠানটির অ্যান্টিবায়োটিক তৈরির কার্যক্রম বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়েছে।

গত ১৫ অক্টোবর, সোমবার মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি এবং ১৯ অক্টোবর, শুক্রবার ইমাম হাসান নামের আরেক ব্যক্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ৪ জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় জমি দখল ও চাঁদাবাজির দুটি মামলা করেছিলেন। ২১ অক্টোবর, রবিবার সন্ধ্যায় সৈয়দ সেলিম আহমেদ নামে এক ব্যক্তি একই অভিযোগে ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে তৃতীয় মামলাটি করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে