আপডেট : ২২ অক্টোবর, ২০১৮ ১৩:১৪

আমি জীবনে কারও সঙ্গে প্রেম করিনি তবে...

অনলাইন ডেস্ক
আমি জীবনে কারও সঙ্গে প্রেম করিনি তবে...

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম) বলেছেন, বর্তমান আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয়, আওয়ামী লীগ হলো মতিয়া চৌধুরী ও হাসানুল হক ইনুর দল।

তিনি বলেন, তখন বঙ্গবন্ধুর পাশে কয়জন ছিল, কেউ ছিল না। একমাত্র কাদের সিদ্দিকীই ছিল। যুবক বয়সে অনেকেই প্রেম করেন, কিন্তু আমি জীবনে কারও সঙ্গে প্রেম করিনি। তবে প্রেম করেছি বঙ্গবন্ধুর সঙ্গে। বঙ্গবন্ধু ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চাই।

রোববার বিকেলে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়াস্থ কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে কাদের সিদ্দিকী বলেন, যদি আমার দল নির্বাচনে অংশ নেয় তবে এই আসনে (নাটোর-৪: গুরুদাসুপর-বড়াইগ্রাম) সংসদ সদস্য প্রার্থী হিসেবে শহীদুল ইসলাম মুন্সী মনোনয়ন পাবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেয়া ছাড়া আর কোনো বিকল্প নাই।

কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লার সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- সংগঠনের উত্তরবঙ্গের প্রধান সমন্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দলের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার (বীরপ্রতীক), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কাওসার জামান খান ও মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমুখ।

উপরে