আপডেট : ১৫ অক্টোবর, ২০১৮ ২২:০৯

আগামীকাল জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম বৈঠক

অনলাইন ডেস্ক
আগামীকাল জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম বৈঠক

প্রথমবারের মতো আনুষ্ঠানিক বৈঠকে বসতে যাচ্ছে নবগঠিত সরকারবিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্ট। মঙ্গলবার (১৬ অক্টোবর) বেলা ১২টায় রাজধানীর উত্তরায় জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের বাসায় এই বৈঠক অনুষ্ঠিত হবে। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবারের বৈঠকে মূল এজেন্ডা থাকবে আগামী দিনের কর্মসূচি চূড়ান্ত করা। যদিও গত ৮ অক্টোবর রাতে রবের বাসায় বৈঠকে কর্মসূচির একটি খসড়া তৈরি করা হয়েছিল। সেটার ওপর আলোচনা করে কর্মসূচি চূড়ান্ত করা হবে। যা ঢাকার পাশাপাশি জেলা শহরগুলোতেও জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি দেওয়ার চিন্তা রয়েছে।

এদিকে মঙ্গলবারের বৈঠকে বিএনপির পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ উপস্থিত থাকতে পারেন। এছাড়া আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, তানিয়া রব, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও আবম মোস্তফা আমীন উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে গত শনিবার (১৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে আত্মপ্রকাশ করে জাতীয় ঐক্যফ্রন্ট।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে