আপডেট : ৭ অক্টোবর, ২০১৮ ১৬:২১

‘ড.কামাল সিঙ্গাপুর যাননি, সময় হলে সব জানতে পারবেন’

অনলাইন ডেস্ক
‘ড.কামাল সিঙ্গাপুর যাননি, সময় হলে সব জানতে পারবেন’

গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন সিঙ্গাপুর যাননি বলে দাবি করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমীন হাওলাদার।

রোববার (৭ অক্টোবর) দুপুরে জাপার বনানী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

‘ড. কামাল হোসেন বিদেশে যাওয়ার আগে আপনাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন কিনা?’— এমন প্রশ্নের জবাবে রুহুল আমীন হাওলাদার বলেন, ‘ড. কামাল হোসেন সিঙ্গাপুর যাননি। আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন। পত্রিকা চালানোর জন্য কেউ কেউ মিথ্যা লিখতে পারে। উনি সিঙ্গাপুর যাননি। সময় হলে সব জানতে পারবেন।’

‘ড. কামাল হোসেনের নেতৃত্ব একটি জাতীয় ঐক্যে গঠনের চেষ্টা চলছে। সেই জোটের সাথে আপনারা যাবেন কিনা?’— এ প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, ‘জোট গঠনের প্রক্রিয়াকে এতো ছোটভাবে দেখা ঠিক না। এটি বড় বিষয়। কখন কি ঘটে, তা দেখতে পাবেন।’

এর আগে সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়াও পার্টির কো চেয়ারম্যান জি এম কাদেরসহ মহাসচিব ও জাতীয় পার্টির সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর রাতে ড. কামাল হোসেন ব্যাংকক হয়ে সিঙ্গাপুর যান। সে সময় তার পরিবারের পক্ষ থেকে বলা হয়, তিনি হাঁটুর চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন। এরপর ৬ অক্টোবর দেশে ফেরেন ড. কামাল হোসেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে