আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:১৩

গণমাধ্যমের একাংশ আ’লীগের প্রতি অবিচার করছে: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক
গণমাধ্যমের একাংশ আ’লীগের প্রতি অবিচার করছে: সেতুমন্ত্রী

সংবাদ প্রচারে গণমাধ্যমের একাংশ আওয়ামী লীগের প্রতি অবিচার করছে বলে দাবি করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার সকালে চট্রগ্রামের কর্ণফুলী ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এ দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, গতকাল শনিবার ঢাকার মহানগর নাট্যমঞ্চে ৩০ দলের সমাবেশে দুই হাজার লোকও হয়নি। কিন্তু আওয়ামী লীগের সড়ক পথের পথসভা জনসভায় রূপান্তরিত হয়েছে। আমাদের পথসভায় লাখ লাখ মানুষের ঢল নেমেছে।

‘মিডিয়ার একটি মহল তাদের ছবি বড় করে প্রচার করেছে, অথচ আমাদের সিঙ্গেল ছবি দিয়েছে, সমাবেশের লাখ লাখ মানুষের ছবি দেয়নি।’ সেতুমন্ত্রী আরও বলেন, ছবি না দিয়ে আমাদের জনপ্রিয়তা ঢাকা যাবে না, আওয়ামী লীগের জনপ্রিয়তা ঢাকা যাবে না। শেখ হাসিনা ও আওয়ামী লীগের জনপ্রিয়তা সারা বাংলায়।

যুক্তফ্রন্টের ঐক্যে জনসমর্থন নেই দাবি করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য উন্মুক্ত করে দিয়েছেন। কিন্তু ঐক্যের নামে ৩০ দল সমাবেশ করেছে মহানগর নাট্যমঞ্চে। ‘তাদের আসলে জনসমর্থন নেই। জনসমর্থন থাকলে, সাহস থাকলে তারা সোহরাওয়ার্দীতে সমাবেশ করতেন,’ যোগ করেন কাদের।

চট্রগ্রামের কর্নফুলীর পথসভায় যে পরিমাণ উপস্থিতি দেখা গেছে, বিএনপি গত ১০ বছরেও এত মানুষ দেশের কোথাও জড়ো করতে পারেনি বলে দাবি করেন তিনি। এসময় বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষকে ব্যঙ্গ করে স্লোগান দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

তিনি বলেন, সারা দেশে নৌকার পালে হাওয়া লেগেছে। সবাই বলেন, ধানের শীষ পেটের বিষ, ধানের শীষ সাপের বিষ।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ জামাল আহমেদ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে