আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৩৬

বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে না: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে না: সেতুমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেমন মরা নদীতে কখনো জোয়ার আসে না তেমনি বিএনপির আন্দোলনে জনগণ আর সাড়া দেবে না। তিনি বলেন, দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে যতই ষড়যন্ত্র করুন না কেন, জনগণ তাদের ডাকে আর কখনো সাড়া দেবে না।

আজ শনিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় চট্রগ্রাম বিভাগের কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত দাউদকান্দি ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঈদের পরে অন্দোলনের হুমকি দিয়ে দশ বছরে বিশটি ঈদ পেরিয়ে গেছে কোনো আন্দোলনই সফল করতে পারেনি তারা। আওয়ামী লীগের দশ বছরের ক্ষমতায় কুমিল্লার ৯০ভাগ গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। এ ছাড়াও বয়স্ক ভাতা, বিধাব ভাতা এবং দশ টাকা মূল্যে চাল দেওয়া হচ্ছে। আগামীতে নৌকাকে বিপুল ভোটে জয়ী করুন তাহলে কুমিল্লা উত্তরকে আলাদা জেলা এবং কুমিল্লাকে বিভাগ করা হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দক্ষিণ এশিয়ার মধ্যে বিশাল দল তাই নেতাকর্মী অনেক। আজকে নির্বাচনী পথসভা মঞ্চে প্রতিটি আসনে একাধীক প্রার্থী উপস্থিত আছেন তবে প্রত্যেক প্রার্থীর আমলনামা জননেত্রী শেখ হাসিনার কাছে জমা আছে। নেত্রী যাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দেন তার পক্ষেই কাজ করার আহ্বান জানান তিনি।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও চট্রগ্রাম বিভাগের দ্বায়িত্বপ্রাপ্ত এনামুল হক শামিম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সভাপতি মণ্ডলীর সদস্য এ্যাডভেকেট আবদুল মতিন খসরু এমপি, কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল অব. সুবিদ আলী ভুইয়া, ইউছুফ আবদুল্লাহ হারুন এমপি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাংবাদিক মো. শাহজাহান, ডা. প্রাণ গোপাল দত্ত, ড. আবদুল মান্নান জয়, অধ্যক্ষ হুমায়ূন মাহমুদসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে