আপডেট : ১৬ মে, ২০১৮ ১৯:৩২

বিএনপির সহস্রাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

অনলাইন ডেস্ক
বিএনপির সহস্রাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিএনপি থেকে সহস্রাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে। বুধবার দুপুরে রামগঞ্জ পৌরশহরের পাটবাজার নিউ মার্কেট  উদ্বোধনী অনুষ্ঠানে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খানের উপস্থিতিতে বিএনপির এসব নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলার সাবেক পৌর সাতারপাড়া ওয়ার্ড বিএনপির সভাপতি মো. শহীদ উল্যা, বিএনপি নেতা মো. এনায়েত উল্যা, মো. জাহাঙ্গীর, মো. সফিকুর রহমান ও মো. ভাবলুসহ বিএনপি থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

নিউ মার্কেটের বিএনপি নেতা মো. শহীদ উল্যার সভাপতিত্বে ও মার্কেটের পরিচালক মো. এনায়েত উল্যার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আনোয়ার হোসেন খান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সেক্রেটারি বেলাল আহম্মেদ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, ভাদুর ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে