আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ২১:৪৭

রিজভীকে মানসিক বিকারগ্রস্ত বললেন হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক
রিজভীকে মানসিক বিকারগ্রস্ত বললেন হাছান মাহমুদ

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মানসিক সুস্থতা আছে কিনা, তা খতিয়ে দেখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ সোমবার (১৯ মার্চ) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদকের বক্তব্য বিকৃতি করে বিএনপি নেতাদের মিথ্যাচারের প্রতিবাদে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেন, ইদানীং বিএনপি নেতা রুহুল কবীর রিজভী আমাদের দলের সাধারণ সম্পাদক সম্পর্কে যে সমস্ত কথা-বার্তা বলছেন এতে আমার সন্দেহ হয় তিনি মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েছেন কী না। তিনি দীর্ঘদিন পরিবার ছেড়ে পার্টি অফিসে থাকায় তার মানসিক সুস্থতা আছে কিনা তা বিএনপি নেতাদের খতিয়ে দেখার আহ্বান জানিয়ে অশোভন ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বক্তব্য পরিহার করে গঠনমূলক সমালোচনা করতে বলেন হাছান মাহমুদ। 

হাছান মাহমুদ বলেন, আমরা এক সময় ক্ষুধামুক্ত-দারিদ্র্যমুক্ত বাংলাদেশের কথা বলতাম। এখন আর ক্ষুধামুক্ত বাংলাদেশ নির্মাণের কথা বলার প্রয়োজন নেই। কারণ ক্ষুধাকে আমরা নির্মূল করেছি দেশ থেকে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের মানুষের মধ্যে শান্তি বিরাজ করছে। দেশের মানুষ আজকে সুখি। 

এ সময় সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামছুনাহার চাপা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে