আপডেট : ১৮ অক্টোবর, ২০১৭ ২১:৫১

খালেদা জিয়াকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বললেন ফখরুল

অনলাইন ডেস্ক
খালেদা জিয়াকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বললেন ফখরুল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন,  বিমানবন্দরে সর্বস্তরের মানুষ যেভাবে খালেদা জিয়াকে সংবর্ধনা জানিয়েছে তাতে প্রমাণ হয়েছে তিনি সবচেয়ে জনপ্রিয় নেত্রী। লাখ লাখ মানুষ তাদের প্রিয় নেত্রীকে আজ সংবর্ধনা জানিয়েছে।

খালেদার বাসভবন ফিরোজায় সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

যুক্তরাজ্যে চিকিৎসা শেষে তিন মাস পর বুধবার ঢাকায় পৌঁছলে বিএনপি চেয়ারপারসনকে বিমানবন্দরে স্বাগত জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর রাত আটটায় খালেদা জিয়া গুলশানে তার ফিরোজা বাসভবনে পৌঁছান। ফখরুল বলেন, ‘খালেদা জিয়া গণতন্ত্রের সংগ্রামকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা অব্যাহত থাকবে।’

দুর্নীতির মামলায় খালেদা জিয়া আদালতে হাজিরা দেবেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, ‘দুর্নীতির অভিযোগে করা মামলায় হাজিরা দিতে বৃহস্পতিবার আদালতে যাবেন খালেদা জিয়া।’

আগামীকাল সকাল দশটার দিকে বকশীবাজার আলিয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার তারিখ নির্ধারণ রয়েছে। গত সপ্তাহে এই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

বাংলাদেশের মুক্তিযুদ্ধ, মানচিত্র ও জাতীয় পতাকাকে অবমাননার অভিযোগে ২০১৬ সালে করা মানহানির এক মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। এছাড়া বাসে পেট্রলবোমা মেরে আটজনকে পুড়িয়ে মারার অভিযোগের করা মামলায়ও চলতি মাসে বিএনপির চেয়ারপারসনসহ দলটির ৭৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেয় কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালত।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে