আপডেট : ৭ এপ্রিল, ২০১৬ ২২:২৩

নাশকতার মামলায় মেয়র বুলবুলের জামিন

বিডিটাইমস ডেস্ক
নাশকতার মামলায় মেয়র বুলবুলের জামিন

নাশকতার একটি মামলায় কারাবন্দি রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের জামিন মঞ্জুর করেছে আদালত। কিন্তু বিস্ফোরক মামলায় জামিন আবেদন নামঞ্জুর হওয়ায় তাকে আবার রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের বিচারক আলতাফ হোসেন তার জামিন আবেদন মঞ্জুর করেন। তবে দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক বিস্ফোরক মামলায় তার জামিনের আবেদন নামঞ্জুর করেন।

মেয়র বুলবুলের আইনজীবী রইসুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে গত বছরের ২৪ জানুয়ারি নগরীর মতিহার থানায় দায়ের করা নাশকতার একটি মামলায় মেয়র বুলবুলকে মহানগর দায়রা জজ আদালতে হাজির করে জামিনের আবেদন জানানো হয়। শুনানি শেষে দুপুরে বিচারক আলতাফ হোসেন তার জামিন আবেদন মঞ্জুর করেন।

তিনি বলেন, ‘দুপুরে গত বছরের ৮ জানুয়ারি বোয়ালিয়া মডেল থানায় দায়ের করা বিস্ফোরক মামলায় রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩-এ হাজির করানো হয়। শুনানি শেষে বিচারক জাহেদুল ইসলাম তার জামিন আবেদন নামঞ্জুর করেন। পরে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে