আপডেট : ৫ মার্চ, ২০১৬ ১৪:৪৬

‘বিএনপির কাউন্সিল নিয়ে তামাশা আর নাটক হচ্ছে’-হানিফ

বিডিটাইমস ডেস্ক
‘বিএনপির কাউন্সিল নিয়ে তামাশা আর নাটক হচ্ছে’-হানিফ

বিএনপির কাউন্সিলকে তামাশা বলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। তেলাপোকাও একটা পাখি আর বিএনপিও একটি দল, তার আবার কাউন্সিল, এর চেয়ে হাস্যকর আর কিছুই নেই, বলেছেন তিনি। বিএনপির কাউন্সিলের প্রস্তুতির মধ্যে

শনিবার কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন হানিফ।

রাজনৈতিক দল হিসেবে বিএনপির ভেতরে কতটুকু গণতন্ত্রের চর্চা আছে, সেটা তাদের কর্মকাণ্ড দেখলেই বোঝা যায়। এই কাউন্সিল নিয়ে যে তামাশা আর নাটক হচ্ছে, তা নিয়ে দেশবাসী অন্তত যারা গণতান্ত্রিক চর্চা করে তারা লজ্জাবোধ করছে। সরকাবিরোধী দল বিএনপির কাউন্সিল নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই বলে জানান ক্ষমতাসীন দলের এই নেতা।

এ সময় ক্রিকেট অঙ্গনের সাফল্য নিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের ক্রিকেট অঙ্গনে সাফল্য অর্জন করছে। প্রধানমন্ত্রী শেখে হাসিনা শত ব্যস্ততার মধ্যেও মাঠে বসে ক্রিকেট খেলা দেখে খেলোয়াড়দের উৎসাহিত করছেন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তাসহ দায়িত্বে থাকা সকলকে পুরস্কৃত করছে বলেই বাংলাদেশ ক্রিকেট দল আজ এ পর্যন্ত এসেছে। আাগামীকাল ভারতকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে বলে আশা প্রকাশ করেন তিনি। আওয়ামী লীগের এই নেতা বলেন, একাত্তরের স্বাধীনতার এই মার্চ মাসেই আমরা দেশ স্বাধীনের জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। আর এ মার্চ মাসেই এশিয়া টি-২০ ক্রিকেট কাপে চ্যাম্পিয়ন হয়ে প্রমাণ করবো আমরা জয় করতে পারি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে