আপডেট : ১ মার্চ, ২০১৬ ১৪:০৯

বৃক্ষমানবের পাশে দাড়ালো ছাত্রলীগ

বিডিটাইমস ডেস্ক
বৃক্ষমানবের পাশে দাড়ালো ছাত্রলীগ

‘বৃক্ষমানব’ (ট্রি-ম্যান) আখ্যা পাওয়া বিরল রোগে আক্রান্ত খুলনার পাইকগাছার আবুল বাজনদারের জন্য সাংগঠনিকভাবে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ।

সোমবার দুপুরে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে গিয়ে আবুল বাজনদারের খোঁজ নেন ছাত্রলীগ সভাপতি। বৃক্ষমানবের পরিবারকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে ১০ হাজার টাকা পরিবারের হাতে তুলে দেন।

ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ ও দায়িত্বরত চিকিত্সকদের আশ্বাস্ত করেন যেকোন সহযোগিতার প্রয়োজনে ছাত্রলীগের সঙ্গে যোগাযোগ করতে।

ঢাকা মেডিকেল ছাত্রলীগ সভাপতি ও ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক হুমায়ুন ইসলাম সুমনকে বৃক্ষমানবের পরিবার ও চিকিৎসকদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সহ-সভাপতি ডা. তোফাজ্জেল হক চয়ন, আরেফিন সিদ্দিক সুজন, যুগ্ম সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক মাহমুদুল হাসান ইরান প্রমুুখ।

আবুল বাজনদারের হাত ও পা থেকে গাছের শেকড়ের মতো অংশ বেরিয়ে এসেছে। ‘বৃক্ষমানব’ (ট্রি-ম্যান) নামে পরিচিত হয়ে ওঠা এই ব্যক্তির চিকিৎসা চলছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এরই মধ্যে দু’বার অস্ত্রোপচার হয়েছে তার। তবে আরো ১৫ বার অস্ত্রোপচার প্রয়োজন হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে