আপডেট : ১ মার্চ, ২০১৬ ১০:৪৬

বিএনপি অফিসে যুবদলের তালা

বিডিটাইমস ডেস্ক
বিএনপি অফিসে যুবদলের তালা

যুবদলের কক্সবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিক ঘোষণার আগেই বিক্ষুব্ধ হয়ে পদ বঞ্চিত ও ত্যাগী নেতাকর্মীরা কক্সবাজার জেলা বিএনপি অফিসে তালা ঝুলিয়েছে। এসময় সংগঠনটির নেতাকর্মীরা ৬ রাউন্ড ফাকা গুলি ছোঁড়ে।

২৯ ফেব্রুয়ারি সোমবার রাত ৯টার দিকে শহরের শহীদ স্মরণীতে জেলা বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে। পদ বঞ্চিতরা জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল ও সাধারণ সম্পাদক জিসান উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সানাউল্লাহ আবু জানান, নতুন কমিটির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।  তবে এতে চকরিয়া ও পেকুয়ার কিছু যুবকদের স্থান দেওয়া হয়েছে।  পাশাপাশি ‘সিনিয়র-জুনিয়র’ দ্বন্দ্ব তৈরি করা হয়েছে। এমন অনেককে কমিটিতে আনা হয়েছে, যাদের সঙ্গে যুবদলের তেমন কোন সম্পর্ক নেই। শহর যুবদলের সভাপতি মসউদুর রহমান মাসুদ জানান, এটি জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের পকেট কমিটি। এতে বাদ দেওয়া হয়েছে অনেক ত্যাগী নেতাদের। একারণে জেলা বিএনপি কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া হয়।

এ ব্যাপারে জেলা যুবদল সভাপতি সৈয়দ আহমদ উজ্জল জানান, ‘বিদ্রোহ’ করার সুযোগ নেই।  জেলা বিএনপির সিনিয়র নেতাদের মতামতের ভিত্তিতেই এই কমিটি করা হয়।

উপরে