আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২২:৫৬

বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পেয়েছে: সৈয়দ আশরাফ

বিডিটাইমস ডেস্ক
বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পেয়েছে: সৈয়দ আশরাফ
‘আওয়ামী লীগের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল’ ২৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনকালে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
এসময় তিনি শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মতিউর রহমানকে সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এনামুল কবির ইমনকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, মোয়াজ্জেম হোসেন রতন এমপি প্রমুখ।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেন, বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশ শশ্মানে পরিণত হয়। বিএনপির রাজনীতি হলো মুক্তিযুদ্ধের চেতনার বিরোধিতা করা।
উপরে