আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:১৮

নির্বাচনের আগেই হেরে যায় বিএনপি: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক
নির্বাচনের আগেই হেরে যায় বিএনপি: ওবায়দুল কাদের

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে নালিশের রাজনীতির ওপর বেশি গুরুত্ব দিচ্ছে বিএনপি। রাজনীতি বাদ দিয়ে এখন একটি নালিশি দলে পরিণত হয়েছে তারা।

নির্বাচনে অংশগ্রহণের আগেই হেরে যায়, এটাই তাদের মূল সমস্যা। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ইউপি নির্বাচন নিয়ে বিএনপির করা অভিযোগের সমালোচনা করে এসব কথা বলেন।

বৃহস্পতিবার (১৮ফেব্রুয়ারি) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের সালনায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে একটি ফুটওভার ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের সাম্প্রতিক এক অভিযোগের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী পাল্টা প্রশ্ন করেন, ‘তিনি বলেছেন, আমরা নাকি দখলের প্রকল্প হাতে নিয়েছি। আমি তাঁকে প্রশ্ন করতে চাই, আমরা যদি দখলই করি, তাহলে তাঁর ভাই ঠাকুরগাঁও পৌর নির্বাচনে বিএনপির টিকেটে মেয়র হলেন কী করে? বিএনপি কি তাহলে দখল করে জয়ী হয়েছে?’

এ সময় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. মাহবুবর রহমান, সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুরের জেলা প্রশাসক এস এম আলম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে