আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:০৩

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আগুন দিল ছাত্রদল

অনলাইন ডেস্ক
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আগুন দিল ছাত্রদল

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভাঙচুর চালিয়ে আগুন দিয়েছে ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। কার্যালয়ের সামনে থাকা তিনটি মোটরসাইকেলেও আগুন দিয়ে পুড়িয়ে দেয় তারা। 

সোমবার (০৮ফেব্রুয়ারি) বিকেল ৩টা ৫০ মিনিটের দিকে ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা পল্টন থানার সামনে থেকে একটি মিছিল নিয়ে এসে অতর্কিত এ হামলা চালায়।   

ছাত্রদলের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রয়েলের নেতৃত্বে এ বিক্ষোভ ও ভাঙচুর চালানো হয়েছে বলে জানা গেছে। এসময় পুলিশ পাশে থাকলেও নিরব ভূমিকা পালন করতে দেখা গেছে তাদের।  

‘এলাকা প্রীতি অর্থ-বাণিজ্য ও পকেট কমিটি মানি না মানবো না’ এমন শ্লোগানে ছাত্রদল কেন্দ্রূীয় সংসদের নামে এক ব্যানার নিয়ে বিএনপির কেন্দ্রীয় অফিসের নিচ তলায় দলের সামগ্রী ও বিক্রয় কেন্দ্র ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় পদবঞ্চিতরা। তবে কার্যালয়ের মূল ফটকের কলাপসেবল গেট লাগিয়ে দেয়ায় তারা কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে পারেনি। 

বিকেল ৪টা ১০ মিনিটের দিকে পদবঞ্চিতরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছেড়ে চলে যায়। তবে যাওয়ার আগে তারা দলটির কেন্দ্রীয় কার্যালয়ে নিচে ছাত্রদলের অফিস ভাঙচুরের চেষ্টা করে। এর ৫ মিনিট পরে আগুন নেভানোর জন্য ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। তবে তার আগেই আশেপাশের লোকজন আগুন নিভিয়ে ফেলে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে