আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:৩০

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে বিদ্রোহীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
খালেদা জিয়ার কার্যালয়ের সামনে বিদ্রোহীদের বিক্ষোভ

ছাত্রদলের নব গঠিত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়েছে ছাত্রদলের বিভিন্ন গ্রুপের সক্রিয় দুই শতাতিক জুনিয়র কর্মী।

গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে সামনের রবিবার রাতে তারা বিক্ষোভ দেখায়। এসময় তারা স্লোগান দিতে থাকে ‘অবৈধ, সিন্ডিকেট কমিটি মানি না, মানবো না…’ রাত পৌনে ৮টা থেকে প্রায় ঘন্টাব্যাপি তারা গুলশান কার্যালয়ের সামনে অবস্থান করে।

ঢাকা মহানগর এবং সরকারী তিতুমীর কলেজ ছাত্রদলের বেশকিছু নেতা গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের সামনে কমিটির বিপক্ষে অবস্থান নিয়ে স্লোগান দেয়। তারা অভিযোগ করেন বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এবং সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু ‘পকেট কমিটি’ দিয়েছে। এই কমিটি মানি না মানবো না… বলে স্লোগান দিতে থাকে।

এদিকে রাত ১০টার দিকে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের নিচ তলার প্রধান ফটকের সমানে খালেদা জিয়ার সঙ্গে ছাত্রদলের সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান দেখা করেন। এসময় নবগঠিত কমিটির নেতাদের নিয়ে বিএনপির প্রধানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু প্রমুখ।

উল্লেখ,  প্রায় ১৬ মাস পর ছাত্রদল কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় শনিবার রাতে। ৭৩৬ সদস্যের বিশাল কমিটি হলেও ছাত্রদলের কর্মী সমর্থকদের  প্রত্যাশা পূরণ হয়নি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/এমএইচ

উপরে