আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:৫৬

ঘোষিত হলো ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি

বিডিটাইমস ডেস্ক
ঘোষিত হলো ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি

প্রায় ১৬ মাস পর বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

ছাত্রদলের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি শনিবার রাত সাড়ে ১১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ও শাখা কমিটি ঘোষণার কথা জানান।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাবির হলগুলো, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিম, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারি কবি নজরুল কলেজ, সরকারি বাঙলা কলেজ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বেসরকারি বিশ্ববিদ্যালয়, ঢাকা জেলার কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান শনিবার রাতে এই কমিটিগুলো অনুমোদন করেন।

এর মধ্যে ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারি কবি নজরুল কলেজ ও সরকারি বাংলা কলেজকে কেন্দ্রীয় সংসদের অধীনে নেয়া হয়েছে।

এদিকে আল মেহেদী তালুকদারকে সভাপতি এবং বাশার সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আংশিক কমিটি করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের সভাপতি হিসেবে রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে আসিফ রহমান বিপ্লবকে নির্বাচিত করা হয়েছে। নবগঠিত কমিটির শীর্ষ এ দুই নেতা তৎকালীল জগন্নাথ কলেজের ২০০১-০২ সেশনের শিক্ষার্থী।

মাহবুবকে সভাপতি এবং হিমেলকে সাধারণ সম্পাদক করে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে।

২০১৪ সালের ১৪ অক্টোবর রাজীব আহসানকে সভাপতি ও মো. আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৫৩ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন বিএনপি নেত্রী।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে