আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৫৭

খালেদা জিয়াকে রাষ্ট্রদ্রোহী হিসাবে চিহ্নিত করার ষড়যন্ত্র করছে-হাফিজ

বিডিটাইমস ডেস্ক
খালেদা জিয়াকে রাষ্ট্রদ্রোহী হিসাবে চিহ্নিত করার ষড়যন্ত্র করছে-হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম বলেছেন, বেগম জিয়া রাষ্ট্রের বিরুদ্ধে কোনো কথা বলেননি। সরকারের কিছু গৃহপালিত গণমাধ্যম খালেদা জিয়াকে রাষ্ট্রদ্রোহী হিসাবে চিহ্নিত করার ষড়যন্ত্র করছে।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে অল কমিনিউটি ফোরাম আয়োজিত ‘কাশ্মীরে জাতিসংঘের ভূমিকা ও দক্ষিণ এশিয়ায় শান্তির চ্যালেঞ্জ’ শীর্ষক এক সেমিনারে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যাদের বিরুদ্ধে দুর্নীতির মামলা হওয়া উচিত, যাদের বিরুদ্ধে মাদক সেবনের কারণে মামলা হওয়া উচিত, তারা সব ফ্রি। যারা দেশের ব্যাংকিং ব্যবস্থা ধ্বংস করল, সোনালী ও বেসিক ব্যাংক থেকে ৭ হাজার কোটি টাকা লুটপাট করল, তাদের তো গ্রেপ্তার করা হয় না। গ্রেপ্তারের হুমকি শুধু বিএনপি ও জাতীয়তাবাদী শক্তির নেতাদের বিরুদ্ধে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এ নেতা বলেন, দেশকে ধ্বংস করবেন না। আপনি বঙ্গবন্ধুর কন্যা। তাই দেশকে বিকশিত হতে দেন। চয়েজটা জনগণকে দিন। তাহলে আপনি আবারও ক্ষমতায় আসতে পারেন।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলের সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমদ আযম খান, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

 

উপরে